November 16, 2018

প্রশাসনের দু’একজনের অপরাধ বিচ্ছিন্ন ঘটনাঃ তথ্যমন্ত্রী

225
শেখ হাসান বেলাল,কুষ্টিয়াঃ   তথ্যমন্ত্রী, জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনা সরকারের বৈধতা নিয়ে প্রশ্ন তোলা অবান্তর। নির্বাচনে পরাজিত হলে বা বিএনপি নির্বাচনে অংশ না নিলে সরকার অবৈধ, অনৈতিক, এই কথা বলার দিন শেষ। মন্ত্রী বলেন, অবৈধ শামরিক শাসক জেনারেল জিয়াউর রহমানের অনুসারীদের বাংলাদেশের জনগণকে নীতি নৈতিকতা শেখানোর দরকার নেই। তারা বাংলাদেশে যে অন্যায় অত্যাচার করেছে সেই ব্যাপারে আল্লাহর কাছে তওবা পড়–ক আর জনগনের কাছে মাফ চাক।

আজ বুধবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদে মহিলা বিষয়ক অধিদপ্তরের নিবন্ধনকৃত সেচ্ছাসেবি মহিলা সমিতিগুলোর মধ্যে সাধারণ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় পুলিশের ব্যাপারে তথ্যমন্ত্রী বলেন, প্রশাসনের দু’একজনের অপরাধ সামগ্রিক চিত্র নয়, বিচ্ছিন্ন ঘটনা। এই বিচ্ছিন্ন ঘটনা দিয়ে পুলিশ বা জেলা প্রশাসনের মূল্যায়ণ করা উচিত নয়। কারণ প্রশাসন সঠিকভাবে দায়িত্ব পালন করছে বলেই আমরা জঙ্গীবাদির উৎপাত থেকে কিছুটা শান্তিতে আছি। দেশবাসী নিশ্চিন্তে ব্যবসা বানিজ্য করতে পারছে। সেই দিক থেকে দু’এক জনের অন্যায়কাজের জন্য পুলিশ প্রশাসনকে দায়ী করা উচিত নয়।
224
এসময় জাতীয় নারী জোটের আহবায়ক আফরোজা হক রীনা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তিমনি চাকমা, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ মহিলা অধিদপ্তরের কর্মকর্তারা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts