November 17, 2018

প্রশাসনের আয়োজনে বিজয় দিবস

মোঃ জহিরুল ইসলাম,পটুয়াখালীঃ পটুয়াখালীতে জেলা প্রশাসনের নানা আয়োজনে যথাযথ মর্যাদায় সর্বস্তরের অংশগ্রহনের মধ্য দিয়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস ২০১৫।

১৬ ডিসেম্বর সকাল ৬-১ মিনিটে সার্কিট হাউসে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু করা হয়। ৬-৩০ মিনিটে স্বাধীনতা স্মৃতি সৌধে ফুল দিয়ে শ্রদ্বা জানান,জেলা প্রশাসক অমিতাব সরকার, পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান,বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন।

পরে সকাল সাড়ে ৮ টায় পিডিএস মাঠে জেলা প্রশাসক ও পুলিশ সুপার জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্ভোধন করেন। এর পর বিজয় দিবস কুজ-কাওয়াজে অংশ গ্রহন করেন, মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীরা।

অন্যান্য কর্মসূচীর মধ্যে জেলা আওয়ামীলীগ শহরে বিজয় র‌্যালী ও বিএনপির আলোচনা সভা, শিশুদের চিত্রাঅংকন প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া বেলা সাড়ে ১২ টায় জেলা শিল্প কলা একাডেমিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে।

এ সময় উপস্থিত ছিলেন বিজয় দিবস উৎযাপন কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহম্মেদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সদস্য, জেলা আওমীলীগ, জাতীয় পার্টি, ছাত্রলীগ, ছাত্র সমাজ, রোভার স্কাউট, সাংবাদিক, সরকারী কর্মকর্তাবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts