December 19, 2018

প্রভাসের নতুন লুক!

f9f4c_358a650c3a_long
বাহুবলী-জ্বরে এখনো কাঁপছে দেশ-বিদেশ। কিন্তু বাহুবলী চরিত্র থেকে এরইমধ্যে বেরিয়ে এসেছেন প্রভাস। ‘বাহুবলী লুক’ পাল্টে ফেলেছেন। নিয়েছেন নতুন ছবির জন্য নতুন এক লুক।

এখন প্রভাস তার পরের ছবি ‘সাহো’র কাজ নিয়ে ব্যস্ত। সে ছবিতেই তাকে এই লুকে দেখা যেতে পারে। নতুন করে হিন্দিও শিখছেন তিনি। গত পাঁচ বছর ধরে ‘বাহুবলী’ চরিত্রের মধ্যে ঢুকে ছিলেন। এবার সেটা থেকে বেরিয়ে আসাটাই প্রভাসের কাছে বড় চ্যালেঞ্জ।

হিন্দি ছবিতে ডেব্যু হয়ে যেতে পারে আগামী বছরই। বাহুবলী ছবির পরিচালক এসএস রাজামৌলিও হিদি ছবি পরিচালক হিসেবে ডেব্যু করবেন সেই একই ছবিতে। প্রযোজক থাকবেন বাহুবলীর হিন্দি ভার্সনের ডিস্ট্রিবিউটর করণ জোহর। তেমনই কথাবার্তা চলছে তাদের মধ্যে।

‘বাহুবলী ২’-এর আকাশছোঁয়া সাফল্যের পর আমেরিকায় ছুটি কাটাতে গিয়েছিলেন প্রভাস। সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। এবং এক্কেবারে নতুন লুকে। বেশ কিছুটা ওজন ঝরিয়ে ফেলেছেন নায়ক। সোশ্যাল মিডিয়ায় নিউ লুকের প্রভাসের ছবি দেখে বেশ অবাক হয়েছেন অনুরাগীরা।

‘বাহুবলী’র পর বিভিন্ন ছবির অফার, বিজ্ঞাপন আর প্রচুর বিয়ের প্রোপোজালও পেয়েছেন তিনি। ছবির প্রয়োজনেই ওজন বাড়াতে হয়েছিল তাকে।

এবার নিজেকে আলাদাভাবে প্রেজেন্ট করতে চাইছেন তিনি। সম্প্রতি বলিউড হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখান থেকেই ওয়েব দুনিয়ায় ছড়িয়েছে তার নতুন লুকের ছবি। আর আলিমই প্রভাসকে দিয়েছেন এই নতুন লুক।

Related posts