September 20, 2018

”প্রবীনদের সম্মান ও সেবা করা আমাদের দায়িত্ব ও কর্তব্য”

জহিরুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: স্বাধীনতা ও বর্তমান আধুনিক বাংলাদেশ এবং উন্নয়নশীল থেকে উন্নত বাংলাদেশের চমৎকার উদাহরন অকল্পনীয় পরিবর্তীত পটুয়াখালী গড়তে বর্তমান প্রবীনদের ভূমিকা ছিল অতন্তগুরুত্ব পূর্ন, তাদের সম্মান ও সেবা করা আমাদের নৈতিক দায়িত্ব। সময়ের পালাক্রমে সকলকে তাদের বৃদ্ধ অবস্থায় উপনিত হওয়ার প্রস্তুতি নিয়ে প্রবীনদের সেবা, সাহায্য করা এবং তাদের কাছে গিয়ে সুখ দুঃখের কথা শুনা আমাদের কর্তব্য।

পটুয়াখালীতে প্রবীন হৈতিষী সংঘ ও জরাবিজ্ঞান প্রতিষ্ঠানের ফ্রি চিকিৎসা কেন্দ্রের কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে পটুয়াখালী পৌরসভার মেয়র ডা. মো: শফিকুল ইসলাম এ কথা বলেন। এছাড়াও তিনি তার বক্তব্যে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর প্রবীনদের সেবায় গৃহিত কার্যক্রমের বর্ননা করেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় পটুয়াখালীতে প্রবীন হৈতিষী সংঘের কার্যালয়ে পটুয়াখালী প্রবীন হাসপাতাল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও ফ্রি চিকিৎসা কেন্দ্রের কার্যক্রম উদ্বোধনী আলোচনা সভায় সংঘঠনটির সভাপতি সৈয়দ মো: হাবিবুর রহমানের সভাপত্বিতে জাসদের সাধারন সম্পাদক ও প্রবীন হৈতিষী সংঘের সাংগঠনিক সম্পাদক শ.ম দেলওয়ার হোসেন দিলিপের স ালনায় বক্তব্য রাখেন মহিলা পরিষদের সভানেত্রী ফাতেমা জব্বার, গালর্স গাইড এ্যাসোসিয়েশনের সভানেত্রী লুৎফুন নাহার মেরী, অব:প্রাপ্ত কর্মচারী কল্যান সংস্থার সভাপতি মীর আ: রাজ্জাক, প্রবীন হৈতেষীর সাধারন সম্পাদক এছাহাক মোল্লা, কমনিষ্ট পার্টির সাধারন সম্পাদক মোতালেব মোল্লা, শুকতারা মহিলা সংস্থার পরিচালক মাহফুজা ইসলাম। এসময় প্রায় শতাধিক প্রবীনদের ফ্রি চিকিৎসা ও বিনামূলে ঔষধ প্রদান করা হয়।

Related posts