November 21, 2018

প্রবাসী মতলব সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা


হাকিকুক ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতা:  গত ৩ এপ্রিল রবিবার, জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে সমিতির সদস্যদের উপস্থিতিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।সমিতির শেষ কার্যকরী কমিটির সভায় সকল সদস্যের সম্মতিতে প্রতিষ্ঠাতা সদস্যদেরকে ২০১৬-২০১৭ বৎসরের কার্যকরী কমিটি গঠনের দ্বায়িত্ব দেয়া হয়। প্রতিষ্ঠাতা সদস্যগন অনেক আলোচনা পর্যালোচনা করে আগামী দুই বৎসরের জন্য সাকিল মিয়াকে সভাপতি ও মিয়া ওবায়েদুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক পুন নির্বাচিত করেন। এতে বেশীরভাগ প্রতিষ্ঠাতা সদস্য স্বাক্ষর করে সম্মতি প্রদান করেন।সভাপতি ও সাধারণ সম্পাদককে যত দ্রুত সম্ভব একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বলেন।  সেই মোতাবেক প্রবাসী মতলব সমিতিকে আরো গতিশীল ও জনকল্যানকর সমিতিতে পরিনত করতে একটি সুন্দর ও দক্ষ কার্যকরী কমিটি গঠন করা হয় ।

নতুন নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি সভাপতি সাকিল মিয়া, সহ সভাপতি  রবিউল আলম, সহ সভাপতি  রাবেয়া বরসী, সাধারণ সম্পাদক  মিঞা ওবায়েদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক  ভবোতোষ চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক  মিঞা ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক নাজির উদ্দিন পাটোয়ারী, সহ সাংগঠনিক সম্পাদক  হুমায়ুন কবির, কোষাধক্ষ্য  ফারুক হোসেন পাটোয়ারী, যুগ্ম কোষাধক্ষ্য  মঈন উদ্দিন, ক্রীড়া সম্পাদক এসএম হাবিবুর রহমান, প্রচার সম্পাদক  জয়নাল আবেদিন, সাংস্কৃতিক সম্পাদক  আবু নাসের পাটোয়ারী, সাহিত্য সম্পাদক  সারোয়ার ফারুক হোসেন, মহিলা সম্পাদিক  আফিয়া হোসাইন, সমাজ কল্যান সম্পাদক  মোঃ কে আলম, দপ্তর সম্পাদক  মোঃ মিয়া সোমেল , আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  অপু হোসেন, কার্য্যনির্বাহী সদস্য  খোরশেদ  আলম সরকার, জিল্লুর রহমান, এমএ সাত্তার, গৌতম সরকার, আব্দুল হক গাজী, আবদুর রহিম ও ফরিদ আহমেদ সরকার।আগামী ৮ মে ২০১৬, রবিবার সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী, বর্ষবরন ও শপথ গ্রহন অনুষ্ঠান জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রবাসী মতলববাসীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সভাপতি সাকিল মিয়া ও সাধারণ সম্পাদক  মিঞা ওবায়েদুর রহমান । এ উপলক্ষে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক রবিউল আলম, যুগ্ম আহ্বায়ক রাবেয়া বসরী, সদস্য সচিব মিয়া ফয়েজ আহমেদ জুয়েল, সদস্যঃ জিল্লুর রহমান, সোমেল মিয়া, জয়নাল আবেদিন এবং সমন্ময়কারীঃ ফয়েজউল্লাহ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/ ০৮ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts