September 24, 2018

প্রবাসীদের সঙ্গে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময়

123-1মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, বিশ্বনাথ প্রেসক্লাব হচ্ছে একটি ঐতিহ্যবাহী প্রেসক্লাব। এই ক্লাবের সাংবাদিকরা সুনামের সাথে সাংবাদিকতা করে যাচ্ছেন। সাংবাদিকতার পাশাপাশি তারা বিশ্বনাথের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করছেন। তিনি বলেন, প্রবাসীরা প্রবাসে অবস্থান করেও নিজের এলাকার উন্নয়নে কাজ করছেন। এক্ষেত্রে বিশ্বনাথ এইড ইউকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি প্রবাসীদের প্রতি আহবান জানান।
মঙ্গলবার (১২ডিসেম্বর) রাতে বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে লন্ডন বাংলা প্রেসক্লাবে সদস্য যুক্তরাজ্য প্রবাসী আবুল হাসনাত, আব্দুল বাছিত রফি ও যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাদিরের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য ও বিশ্বনাথ এইড ইউকের সাধারণ সম্পাদক আবুল হাসনাত ও লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য ও বিশ্বনাথ এইড ইউকের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রফি, এইড ইউকের লাইফ মেম্বার যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাদির।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মনির মিয়া, সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি তজম্মুল আলী রাজু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।
সভায় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, আবুল কাশেম, সংগঠন তারেক আহমদ খজির, সাইদুর রহমান, তাজ উদ্দিন, আল আমিন, সাহেদ আহমদ, সুহেল মিয়া প্রমুখ।

Related posts