December 11, 2018

প্রধান শিক্ষককে মারপিট করল সভাপতি!

640
একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁর রাণীনগরের ত্রিমোহনী উচ্চ বিদ্যালয়ে শাখা শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কর্তৃক প্রধান শিক্ষককে মারপিটের অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগ ও স্থাণীয় সুত্রে জানা গেছে, অত্র বিদ্যালয়ে শাখা শিক্ষক নিয়োগের জন্য সভাপতি ইব্রাহীম আলী দীর্ঘ দিন ধরে প্রধান শিক্ষক দয়ারাম চন্দ্র সাহাকে চাপ প্রয়োগ করে আসছিল । কিন্তু অত্র বিদ্যালয়ে শাখা শিক্ষক নিয়োগের সরকারী অনুমোদন না থাকায় প্রধান শিক্ষক তা অপরাগতা প্রকাশ করে আসছিল।

এমতবস্থ্য় গত শনিবার বিকেলে স্কুল চলাকালনি সময়ে সভাপতি  ইব্রাহীম আলী আরো ৪/৫ জনকে সঙ্গে নিয়ে আবারো শিক্ষ নিয়োগ ব্যাপারে চাপ প্রয়োগ করে। এসময় প্রধান শিক্ষক অপরাগতা প্রকাশ করলে সবার সামনেই সভাপতি তাকে চর-থাপ্পর ও কিল ঘুষি মারতে থাকে। এঘটনায় শনিবার রাতে প্রধান শিক্ষক দয়ারাম শাহা সভাপতি ইব্রহীম আলীসহ আরো ৪ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে প্রধান শিক্ষক দয়ারাম শাহা জানান, বিধিবর্হিভুত ভাবে শিক্ষক নিয়োগ না দেয়ায় সভাপতি সবার সামনে আমাকে মারপিট করেছে।

এব্যাপরে সভাপতি ইব্রহীম আলী জানান,স্কুলে খাওয়া দাওয়া সংক্রান্ত অভ্যন্তরিন বিষয়ে কথা কাটা কাটি হয়েছে । কোন মারপিটের ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে রাণীনগর থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ও.সি তদন্ত আব্দুল্লাহিল জামান জানান,মারপিটের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts