November 19, 2018

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একেবারেই আমার মায়ের মতো: কাদের সিদ্দিকী

Bonggobir Kader Siddike

গত ২রা নভেম্বর বেসরকারী টেলিভিশন ইনডিপেন্ডেন্ট টিভির ‘আজকের বাংলাদেশ’ টকশোতে অংশগ্রহণ করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন,’প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন প্রধানমন্ত্রী হিসেবে তিনি একেবারেই আমার মায়ের মতো, জামাতের সাথে বেহেশতে যেতেও রাজী না’

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার সাথে আসমার অনেক বার কথা হয়েছে। উনি আমাকে সম্মান করেন, আমিও তাকে সম্মান করি। অনেকে মনে করেন আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসম্মান করি,কিন্তু না আমি তাকে মায়ের মতো সম্মান করি। আমার কাছে এই পৃথিবীতে মায়ের উপরে কেউ নেই। একজন মানুষ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী একেবারে আমার মায়ের মতো। কিন্তু তার রাজনৈতিক কার্যকলাপ, অথবা সরকার পরিচালনা, এখন সরকারের এই যে অস্থিরতা, অশান্তি, এগুলো অনুপযুক্ত মানুষের কর্মকাণ্ডের ফসল। প্রশাসনে যোগ্যস্থানে তেমন একটা যোগ্য মানুষ নাই। বিএনপির সঙ্গে আমার মিলন হবে না। কারণ তারা বঙ্গবন্ধুর মৃত্যুর দিনে কেক কাটেন। আমি বেগম খালেদা জিয়া কে বলেছিলাম, তিনি আমাকে বললেন নেতাকর্মীরা চায় তাই। আমার প্রশ্ন হল তিনি না চাইলে নেতাকর্মীরা করবে?

জামায়াত সম্পর্কেও তিনি বলেন, জামায়াতের সাথে আমি বেহেশতে যেতেও রাজী হব না। অনেক মন্ত্রীরা জামায়াত সমর্থিত টেলিভিশনে গেছেন তখন দোষ হয়না, আমি গেলেই দোষ। মানুষ আমাকে ভালবাসে তাই আমাকে অনেক রিয়েক্ট করে। তাদের এই রিয়েকশন কে আমি ধন্যবাদ দেই। আমি সব ক্ষেত্রে ভালো হতে চাই না। কিছু খারাপও থাকতে চাই। কিন্তু আমি আমাকে পবিত্র রাখতে চাই। এই যে একটা অনুষ্ঠান যতদিন চলেছে গেছি, আরো শত সহস্র লোক এই অনুষ্ঠান দেখেছেন। এবং আমি যতদূর খোঁজ খবর নিয়ে জেনেছি, বহু আওয়ামীলীগের লোক আছে যারা ওই টিভির (দিগন্ত) শেয়ার হোল্ডার ছিলেন। শেয়ার কিনতে তাদের কোন দোষ হয় নাই, আমি সেখানে অনুষ্ঠান করাতে দোষ হয়ে গেছে।

গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts