September 22, 2018

প্রধানমন্ত্রী রাজনৈতিক দৈন্যদশায় ভুগছেনঃ দুদু

ঢাকাঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক দৈন্যদশায় ভুগছেন বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, প্রধানমন্ত্রী রাজনৈতিক দৈন্যদশায় ভোগার কারণে বিরোধী মত, আদর্শ সহ্য করতে পারছেন না। তাদেরকে গ্রেপ্তারে মরিয়া হয়ে উঠছেন। সর্বশেষ গ্রেপ্তার করেছেন একজন বিনয়ী সাংবাদিক শফিক রেহমানকে।

দুদু বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন।

মঙ্গলবার দুপরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মানবাধিকার সমিতি আয়োজিত সাংবাদিক শফিক রেহমান, শওকত মাহমুদ, মাহমুদুর রহমানসহ আটক নেতৃবৃন্দদের মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ইউপি নির্বাচন প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন,যে আশা উদ্দীপনা নিয়ে আমরা এই নির্বাচনে অংশ নিয়ে ছিলাম,সরকার সেই আশা ধূলিস্যাৎ করে দিয়ে ভয়াবহ অবস্থা সৃষ্টি করেছে। শেষ পযন্ত আমরা এই নির্বাচনে থাকতে পারবো কিনা তা নিয়ে আমি সন্দিহান।

মানবন্ধনে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন,বিএনপির সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জাতীয়তাবাদি দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৯ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts