September 23, 2018

প্রধানমন্ত্রীর নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে দেশ – পরিকল্পনামন্ত্রী

ঢাকাঃ পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) বলেছেন, বঙ্গবন্ধু আমাদেরকে সোনার বংলার গড়ার স্বপ্ন দেখিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সকল বাধা পিছনে ফেলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

আজ শনিবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও মৎস্য অধিদপ্তরের যৌথ উদ্যোগে ফলদ ও বৃক্ষ মেলা উদ্বোধন, দুস্থদের মধ্যে ঢেউটিন এবং নিবন্ধিত জেলেদের মধ্যে সেলাই মেশিন ও জাল বিতরণ অনুষ্ঠান এবং নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আমি দুর্নীতি-অনিয়ম পছন্দ করি না। আওয়ামী লীগের যারা অনিয়মের সাথে জড়িত তারা আমার শক্র। আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, মানুষকে ভালোবাসতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে। আমি ব্যাতিক্রমধর্মী মানুষ। সত্যি কথা বলে ও মানুষে কল্যাণে রাজনীতি করতে চাই। আপনাদের সকলকেও এমন হতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইদুল আরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম সিকদার, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান, য্গ্মু আহ্বায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভুঁইয়া, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ।

অনুষ্ঠানে মন্ত্রী জেলেদের ৮০টি সেলাই মেশিন ও ১০ সেট জাল, দুস্থদের মাঝে ১০৫ বান্ডেল ঢেউটিন এবং নগদ ৩ লক্ষ ১৫হাজার টাকা বিতরণ করেন।

Related posts