September 23, 2018

প্রধানমন্ত্রীর জনসভায় যাবে নারায়ণগঞ্জ ছাত্রলীগ

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগকে প্রস্তুত থাকতে আহবান জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতারা। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে মুন্সিগঞ্জে যোগদান করার নির্দেশ দিয়েছেন বলেন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নেতারা।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুর ২টায় গাড়ি বহর নিয়ে মুন্সিগঞ্জ যাওয়ার পথে ক্ষনিকের জন্য নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সামনে গাড়ি থামায় কেন্দ্রীয় নেতারা।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতারা। পরে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতারা মুন্সিগঞ্জে ছাত্রলীগের প্রস্তুতিমূলক সভায় অংশগ্রহণ করেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১২ ডিসেম্বর মুন্সিগঞ্জে পদ্মাসেতুর মূল পাইলিং কাজের উদ্বোধন করবেন। আর সেই লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের উদ্যোগে মুন্সিগঞ্জে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হবে। প্রস্তুতিমূলক সভা থেকে জনসভা সফল করতে বিভিন্ন দিক নির্দেশনা দিতে কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জে এসেছিলেন। একে সঙ্গে আমরা ওই প্রস্তুতি সভায় অংশগ্রহণ করেছি। ওইখানে সংগঠনিক বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন।

প্রস্তুতি সভা থেকে জেলা ছাত্রলীগের সহ সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ মুঠোফোনে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে ও জনসভা সফল করতে দিক নির্দেশনা দিয়েছেন। এছাড়াও বিভিন্ন সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, আলী আকবর, আরিফ, মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদ, যুগ্ম আহবায়ক বিন্দু, তপনসহ প্রায়ক শতাধিক নেতারা।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts