September 19, 2018

প্রত্যুষার মৃত্যু দুর্ঘটনা, দাবি উঠতি অভিনেত্রীর

ডেস্ক রিপোর্টঃ  প্রত্যুষা ব্যানার্জি মৃত্যু মামলায় নতুন মোড়। জ্যাজ নামের এক উঠতি অভিনেত্রী শনিবার জানালেন, ১ এপ্রিল প্রত্যুষার মৃত্যুর দিন সকালে অনেকটা সময় তিনি, প্রত্যুষা ও তাঁর প্রেমিক রাহুল রাজ সিংয়ের সঙ্গেই কাটিয়েছিলেন। একটি সাক্ষাৎকারে জ্যাজ জানিয়েছেন‌, তিনি প্রত্যুষা ও রাহুলের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। প্রত্যুষার আত্মহত্যার পরে তিনি বাঙুরনগর থানায় জবানবন্দিও দিয়েছিলেন। কিন্তু ঝামেলা এড়ানোর জন্য সংবাদমাধ্যমে কোনো বিবৃতি দেননি।

১ এপ্রিল মু্ম্বাইয়ে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় প্রত্যুষার ঝুলন্ত দেহ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, প্রেমিক রাহুলের সঙ্গে বিবাদের জেরে আত্মহত্যাই করেছেন তিনি।

কিন্তু জ্যাজের দাবি, প্রত্যুষা মানসিকভাবে যথেষ্ট শক্ত ছিলেন। তাঁর আত্মহত্যা করাটা খুবই অস্বাভাবিক। তাছাড়া ১ এপ্রিল সকালেও প্রত্যুষা খুবই হাসিখুশি মেজাজে ছিলেন। প্রেমিক রাহুলের সঙ্গে নিজের বিয়ের কথা নিয়ে বারবার আলোচনাও করছিলেন। দেহ উদ্ধারের পরে প্রত্যুষার ঘাড়ে কয়েকটি ক্ষতচিহ্ন দেখা গিয়েছিল। জ্যাজের দাবি, সেগুলি পুড়ে যাওয়ার দাগ।

মৃত্যুর কয়েক দিন আগে রান্না করতে গিয়ে গরম তেল ছিটকে ওই ক্ষতগুলি তৈরি হয়েছিল। জ্যাজ আরও মনে করছেন, হয়ত প্রত্যুষা মজা করার জন্য আত্মহত্যার অভিনয় করতে গিয়েছিলেন। সেখান থেকেই মৃত্যু হয় তাঁর।

জ্যাজ অভিনীত ‘বেইমান লাভ’‌ ছবিটি মুক্তির অপেক্ষায়। যেখানে জ্যাজের সঙ্গে রয়েছেন সানি লিওনও।‌‌

সূত্র: আজকাল

Related posts