September 21, 2018

প্রতারক থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ    নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ পাইনাদী পূর্বপাড়া এলাকার মনির হোসেনের বিরুদ্ধে সরকারের সচিব, ম্যাজিস্ট্রেট সহ বিভিন্ন কর্মকর্তার নাম ব্যবহার করে সাধারণ মানুষের লাখ লাখ টাকা ও জায়গা সম্পত্তি জোরপূর্বক দখল করে নেয়ার অভিযোগ করেছে এলাকাবাসী। এছাড়াও তারা বিরুদ্ধে মন্ত্রীদের জাল স্বাক্ষর, জাল সার্টিফিকেট, ভুয়া দলিল তৈরি অভিযোগও করেন তারা। শুধু তাই নয় মনির হোসেনের প্রতারণার শিকার সাধারণ জনগণকে মিথ্যামামলা দিয়ে হয়রানি করার অভিযোগ করেন।

রোববার দুপুরে নারায়গঞ্জ প্রেসক্লাবের হানিফ খাঁন মিলনায়তনে সচেতন নাগরিক সমাজ সিদ্দিরগঞ্জের ব্যনারে মনির হোসেনের অত্যাচার থেকে স্বস্তি ও জালিয়াতি রোধে দাবিতে সাংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ পাইনাদী পূর্বপাড়া (হিরাঝিল) এলাকার মনির হোসেনের প্রতারণায় ভুক্তভোগী মাহবুব হোসেন মানিক, রকিবুল ইসলাম রাজীব, পাইন মিয়া, আনোয়ার হোসেন, করিমউল্লাহ, শাসুল হক প্রমুখ। তাদের প্রত্যেকের কাছ থেকে টাকা, তাদের জমি অবৈধ ভাবে দখল করতে বিভিন্ন মামলা ও হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, মনির হোসেন ৫ শ্রেনি পাশ কিন্তু তারপরও সাধারণ মানুষকে বোকা বানিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে যাচ্ছে। মনির বর্তমানে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার রোড নং ৬, সিভিল সুলতানার বাড়ির ৭২ নং বাসায় থেকে নিজেকে সেনা কর্মকর্তা পরিচয় দেয়। তারা বিরুদ্ধে মতিঝিল থানায়, সিদ্ধিরগঞ্জ থানায় একাদিক জমি, নগদ টাকা আত্মসাত করার সহ বিভিন্ন প্রত্যারণার মামলা আছে। এছাড়াও এর প্রতিবাদ করতে যাওয়া সকলকে বিভিন্ন নারী সংগঠিত মামলা দিয়ে কাবু করার চেষ্টা করছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts