November 14, 2018

প্রকাশ্যে মানুষ খুন করল মায়ামি পুলিশ

ইন্টারন্যাশনাল ডেস্কঃ প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মায়ামি সমুদ্রসৈকতের পাশের একটি রাস্তায় পুলিশ প্রকাশ্যে গুলি করে খুন করছেন একজন মানুষকে। লোকটির শেভ করার জন্য ব্যবহৃত একটি ক্ষুর উঁচু করে ধরে পুলিশকে হুমকি দিলে পুলিশ সরাসরি গুলি ছোঁড়েন। ভিডিওটি সামাজিক মাধ্যমে পুলিশের কর্মকাণ্ড নিয়ে সাড়া ফেলে দিয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার সকালে। এসময় একজন পথচারী দূর থেকে গোপনে ঘটনাটি সেল ফোনের ক্যামেরায় ধারণ করে সেটা যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ করলে গণ মাধ্যমে তোলপাড় পড়ে যায়।

মায়ামি পুলিশ প্রধান ডেনিয়েল ওটেস এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, মায়ামিতে একটি ব্যাঙ্ক ডাকাতির খবরে পুলিশ ডাকাতকে খুঁজছিলেন। অবশেষে ব্যাঙ্ক থেকে এক ব্লক দূরে ডাকাতকে চিহ্নিত করা হয়, পুলিশ দেখে লোকটি একটি নাপিতের দোকানে ঢোকেন এবং একটু পরে একটি ধারালো ক্ষুর হাতে বেরিয়ে আসেন। এ সময় পুলিশের সাথে শক্ত মোকাবেলা কালে একজন পুলিশ অফিসার রাইফেল দিয়ে লোকটিকে দুইবার গুলি করেন।

নিচের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে খালি গায়ের একজন লোককে ঘিরে ধরেছেন বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা এবং তারপরেই কথাবার্তার এক পর্যায় গুলি ছুঁড়ছেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts