March 19, 2019

প্যারোলে মুক্তি পেয়ে বিশ্বনাথে পিতার জানাযায় অংশ নিলেন বিএনপি নেতা

IMG_20181116_200835মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: প্যারোলে মুক্তি পেয়ে পিতার জানাযায় অংশ নিলেন বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল হাই। আজ শুক্রবার বাদ মাগরিব উপজেলা পরিষদ মাঠে আবদুল হাই’র পিতা মরহুম সোনাহর আলীর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ শেষে ফের আবদুল হাইকে কারাগারে প্রেরণ করা হয়।

বিএনপি নেতা প্যারেলে মুক্তি পেয়ে পিতার জানাযায় অংশগ্রহন করার বিষয়টি নিশ্চিত করে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ বলেন, আব্দুল হাইর পরিবারের পক্ষ থেকে তার প্যারোলে মুক্তির আবেদন জানানো হয়। ফলে প্যারোলে মুক্তি পেয়ে পিতার জানাযার নামাজে অংশগ্রহন করেন আব্দুল হাই। জানাযার নামাজ শেষে তাকে ফের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

বিএনপি নেতা আবদুল হাই’র পিতা মরহুম হাজী সোনহর আলীর জানাযার নামাজে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাযার নামাজ শেষে মরহুম সোনাহর আলীকে উপজেলার রাজনগর গ্রামের তার পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিএনপি নেতা আবদুল হাই’র পিতা হাজী সোনাহর আলী। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভোগছিলেন।

প্রসঙ্গত, বিএনপি নেতা আবদুল হাইকে গত ১৩ অক্টোবর বিশ্বনাথ থানা পুলিশের দায়েরকৃত বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে থানা পুলিশ। ওই মামলায় গ্রেপ্তারের তিনদিনের মাথায় তিনি জামিন পান। কিন্তু জেল গেইটে বিশ্বনাথ থানায় দায়েরকৃত পুলিশের নাশকতায় অপর মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ফের কারাগারে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি ওই মামলায় কারাবরণ করছেন।

Related posts