September 25, 2018

পৌর নির্বাচনে প্রশাসন ও পুলিশের বিরুদ্ধে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

মহিনুল ইসলাম সুজন,
নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচনে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগের পরাজিত প্রার্থী ময়নুল হক। সোমবার বিকালে তার চিকনমাটীস্থ নিজ বাসভবনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ময়নুল হক এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে থাকা তার নির্বাচনী এজেন্ট,ছোট ভাইয়ের স্ত্রী মেনিলা আকতার মনি, অপর এজেন্ট ফেরদৌসি বেগম পারুল,আব্দুস ছালাম ও উপজেলা শ্রমিকলীগ সভাপতি আব্দুল ওয়াদুদ।লিখিত বক্তব্যে তিনি বলেন,গত রোববার ডোমার পৌর নির্বাচন চলাকালীন সময়ে ইউএনও সাবিহা সুলতানা ও অফিসার ইনচার্জ (ওসি)আহমেদ রাজিউর রহমান নৌকা প্রতিকের কর্মী ও সমর্থকদের উপর লাঠিচার্জসহ নৌকা প্রতিকের ব্যাজ খুলে নেয়।

আমি প্রতিপক্ষ প্রার্তীদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ করলে উল্টো আমার সাথে অসৌজন্যমূলক আচরন করে। ৮নং ওয়ার্ডের এজেন্ট আব্দুস ছালামকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে।পরে তাকে এবং অপর এজেন্ট মেনিলা আকতার মনিকে থানায় নিয়ে যায় এবং সন্ধার পর তাদের ছেড়ে দেয়। ১নং কেন্দ্রে ছাত্রলীগ সম্পাদক মাসুদকে লাঠিচার্জ করে এবং ইউএনওর নেতৃত্বে আইন শৃংখলা বাহিনী আমাকে বাড়ীতে অবরুদ্ধ করে রাখে।

প্রতিপক্ষ প্রার্থী বিএনপির সভাপতি মনছুরুল ইসলাম দানুর ভাতিজা ভোটারদের টাকা বিতরনের ভিডিও ফুটেজসহ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করলেও তিনি কোন পদক্ষেপ গ্রহন করেনী। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক প্রতিপক্ষ প্রার্থী বিএনপির সভাপতি মনছুরুল ইসলাম দানুর পক্ষে কাজ করার অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে বিভিন্ন গনমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

Related posts