September 24, 2018

পেট্রোবাংলার জাতীয় জ্বালানী নিরাপত্তা দিবস পালন

মেহেদী হাসান উজ্জল
দিনাজপুর প্রতিনিধিঃ
বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় জ্বালানী নিরাপত্তা দিবস পালন করেছে পেট্রোবাংলার নিয়ন্ত্রনাধীন দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনি এবং মধ্যপাড়া পাথর খনির কর্মকর্তা ও কর্মচারীরা।

গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১১টায় এই দুটি খনির উদ্যোগে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে র‌্যালীটি দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এর আগে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে র‌্যালী পুর্ব সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু রায়হান মিয়া, মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেডের মহাব্যবস্থাপক (প্রশাসন) নিয়াজুর রহমান, বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক সাইফুল ইসলাম সরকার, উপ-ব্যবস্থাপক মামুনুর রশিদ সরকার, সহ-ব্যবস্থাপক সাজিউল ইসলাম, মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেডের কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ।

দিনাজপুরের বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেড বাংলাদেশের একমাত্র কয়লা খনি এবং মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিডেট দেশের একমাত্র পাথর খনি। প্রতি বছর জ্বালানী নিরাপত্তা দিবস পালন করে আসছেন ২টি প্রকল্পের কর্মকর্তা কর্মচারিরা।

Related posts