September 23, 2018

পৃথিবী দখলে আসছে ভিনগ্রহীরাঃ পুতিনকে ওবামার সতর্কতা

ওবামা
ঢাকাঃএলিয়েন আছে না নেই এ নিয়ে বিতর্কের মধ্যেই মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার একটি বার্তা পেয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। বিশেষ ওই বার্তায় পুতিনকে সতর্ক করে ওবামা জানিয়েছেন, ভিনগ্রহীরা পৃথিবীতে হামলা চালাতে আসছে। তা-ও আবার আগামী বছরেই। খবর কলকাতার এই সময়ের।

না, একদমই মজা নয়। ওবামার সতর্কবার্তা পুতিন যে হালকা ভাবে নেননি, সম্প্রতি এ সংক্রান্ত একটি নথি ফাঁস হওয়াতেই তা প্রকাশ্যে এসেছে। ক্রেমলিনের ওই নথি থেকেই জানা যাচ্ছে মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের শীর্ষ গোপন বৈঠক হয়েছে। ফাঁস হওয়া এই ডকুমেন্ট নিয়ে ইউটিউবে একটি ভিডিয়োও ঘুরছে।

এই ভিডিয়ো ক্লিপটি ২৭ অক্টোবরের। যার শিরোনাম দেওয়া হয়েছে, রাশিয়াকে সতর্ক করল আমেরিকা। এলিয়েনরা আসছে। সম্ভবত ২০১৭-তেই এলিয়েনরা অ্যাটাক করবে।

ইউটিউবের এই ফুটেজে উপস্থাপক জানাচ্ছেন, বাইডেন ওবামার হয়ে এই আশঙ্কার বার্তাটি পুতিনের কাছে পৌঁছে দিয়েছেন। শুধু বার্তা পৌঁছনো নয়, সম্ভাব্য হামলা মোকাবিলায় কী করা যায়, তা নিয়েও দু-দেশের আলোচনা হয়। মিসাইলের উপর জোর দিতে বলে জানায় আমেরিকা। এমন শক্তিশালী মিসাইল, যা পৃথিবীর সবপ্রান্তে পৌঁছে যেতে পারে। যাতে যে কোনও প্রান্ত থেকেই এলিয়েনদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা সম্ভব হয়। পৃথিবী-জোড়া এই মিসাইল তৈরি নিয়ে রাশিয়ার সহযোগিতা চাওয়া হয়েছে।

আমেরিকার দাবি অনুযায়ী, ২০১৭ সালের সেপ্টেম্বরে এলিয়েনদের এই হামলা হবে। নাসার স্যাটেলাইটে ইউএফও ধরা পড়েছে। যেটা আমাদের সিস্টেমের মধ্যে ঢুকে পড়েছে বলেই দাবি আমেরিকার।

গোটা ভিডিয়োটি মাত্র ৬ মিনিটের। উপস্থাপক জানাচ্ছেন, গোপন বৈঠকের পর পুতিনও এটা বিশ্বাস করছেন, এলিয়েনরা হামলা করতে আসছে।

Related posts