November 16, 2018

পুলিশ হাতে চুয়ানি তৈরি<<কেমিক্যালসহ আটক ২

মেহেদী হাসান উজ্জল
দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী থানার পুলিশের হাতে দেশীয় চুয়ানি তৈরির আড়াই লক্ষ টাকার কেমিক্যাল সহ ২ জন আটক। দিনাজপুরের ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় গোপন সূত্রের সংবাদ পেয়ে থানা থেকে সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলবাড়ী উপজেলা পৌরসভা এলাকার সেনা মার্কেট এলাকায় উৎ পেতে থাকলে বিরামপুর থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো- গ-১২-৬৩৭৫ মাইক্রোটি আটক করেন।

মাইক্রোটি আটক করে ফুলবাড়ী থানায় এনে গাড়িতে তল্লাশি চালিয়ে গাড়িতে থাকা ৪টি বস্তায় দেশীয় চুয়ানি তৈরির ২০০ কেজি কেমিক্যাল জাতীয় ট্যাবলেট সহ ২জনকে আটক করেন। আটককৃত কেমিক্যালের মূল্য আড়াই লক্ষ টাকা। আটককৃতরা হলেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বুড়িয়াগ্রামের বদন টুডুর পুত্র শ্রী সামিয়াল টুডু (৩৫) ও একই উপজেলার তেপুকিরিয়া গ্রামের মৃত আলিমউদ্দিনের পুত্র রতন (৪০) কে আটক করেন। এ ব্যাপারে ফুলবাড়ী থানার এস আই মোঃ এশরাকুল বাদি হয়ে ২ জনের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য আইনে ২০ ধারায় মামলা দায়ের হয়।

মামলা নং-৫, তারিখ- ১৬/০৭/২০১৬ ইং। এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলীর সাথে কথা বললে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে  এই বড় ধরনের দেশীয় চুয়ানি তৈরির কেমিক্যাল সহ ২ জনকে আটক করা হয়। বিধি মোতাবেক মাদক দ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি/১৬/০৭/২০১৬

Related posts