September 21, 2018

পিক-আপ খাদে; ২ জনের মৃত্যু!

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: হারিয়ে যাওয়া ছেলেকে ফিরিয়ে আনতে চট্টগ্রাম যাওয়ার পথে খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন জালিয়াপাড়া এলাকায় মাহিন্দ্র পিক-আপ খাদে পড়ে বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৯টায় একই পরিবারের দুই জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে-ছোট পিলাক এলাকার লাল মিয়ার ছেলে নাসির উদ্দিন (৩৫) ও তার শ্যালক গচ্ছাবিলের ইসকেন্দার মল্লিক’কের ছেলে ছগির আহম্মদ (২৮)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, নাসির নিজস্ব মাহিন্দ্র পিক-আপ চালিয়ে স্ব-পরিবারে চট্টগ্রাম যাওয়ার পথে জালিয়াপাড়া মিশন হাসপাতাল সংলগ্ন টান্নিং মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে পাশ্ববর্তী খাঁদে পড়ে যায়। এসময় নাসির ও তার শ্যালক ছগির ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় তার স্ত্রী ও মা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসা শেষে বাড়ীতে নিয়ে যায়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় নিহত ২ জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত দূর্ঘটনা জনিত মামলা পক্রিয়াধীন রয়েছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান। এছাড়াও দূঘর্টনার বিষয়ে সঠিক কোন তথ্য পুলিশ জানাতে না পারলেও এলাকাটি দূঘর্টনা প্রবন এলাকা বলে স্থানীয়রা জানিয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবী হয়।

এলাকাবাসী জানান, দীর্ঘ দিনে পূর্বে তার ছেলে হারিয়ে যায়। অনেক খোজাখুজির পরও নিখোঁজ সন্তানের কোন খোজ না পাওয়ায় মনে সান্তনা নিয়ে দিন কাটছিল তাদের। গত দু-এক দিন আগে খোঁজ মিলে নিখোঁজ ছেলের। চট্টগ্রামে তাকে পাওয়া গেছে। সেই ছেলেকেই ফিরিয়ে আনতে চট্টগ্রাম যাচ্ছিল পিতা নাছির,তার মা,স্ত্রী ও শেলক ছগির।

ছোট পিলাক এলাকা থেকে নাসির তার নিজস্ব মাহিন্দ্র নিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে জালিয়াপাড়া মিশন হাসপাতাল টান্নিং মোড়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মোটর সাইকেলকে দূঘর্টনা থেকে বাঁচাতে গাড়ী নিয়ন্ত্রনের চেষ্টা করলে পাশ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এসময় আহত হয় নিহত নাসিরের মা ও স্ত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসা দিয়ে ছোট পিলাক তাদের নিজ বাড়ীতে নিয়ে যায়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts