November 21, 2018

পায়ে শিকল বেঁধে গৃহবধুকে নির্যাতন<<শ্বাশুড়ী আটক

শেখ ইলিয়াস মিথুন
মাগুরা প্রতিনিধিঃ- পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে মাগুরা সদর উপজেলার বরই গ্রামে মাহফুজা খাতুন নামে এক গৃহবধূকে স্বামী ও তার পরিবারের সদস্যরা নির্যাতনের পর তার পায়ে শিকল দিয়ে বেঁধে রাখে।  পায়ে শিকল বাধা অবস্থায় থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে। এ সময় তার শ্বাশুড়ী কমলা বেগমকে আটক করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা জানান, আজ বুধবার বিকাল ৫ টার দিকে সাংবাদিকদের তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারের উপস্থিতিতে সদর উপজেলার বরই পশ্চিম পাড়া গ্রামের শুকুর শেখের স্ত্রী মাহফুজা বেগমের পায়ে বাধা শিকলের তালা ভেঙ্গে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় শ্বাশুড়ী কমলা বেগমকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নির্যাতনের শিকার মাহফুজা খাতুন জানান, বোনের ছেলে হিরন এবং ভাসুরের মেয়ের (সোনিয়া) মধ্যে প্রেমের সর্ম্পককে কেন্দ্র করে স্বামী শুকুর শেখ, ভাসুর নান্নু দেবর জহির ও মন্টু মারধর করে পায়ে শিকল দিয়ে বেধে রাখে।

অন্যদিকে শ্বাশড়ী কমলা বেগম জানান, বিশ্রী ভাষায় বকাবাজি এবং গলায় দড়ি ও বিষ খেয়ে আত্নহর্ত্যা হুমকি দেয়ায় তাকে বেধে রাখা হয়।

স্বামী শুকুর শেখ জানান, তাকে মারধর দিয়ে পরিবারের অন্যান্যেদের সহযোগিতায় পায়ে শিকল দিয়ে বেধে রাখা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১ জুন ২০১৬

Related posts