September 24, 2018

পায়ুপথে হাওয়া ঢুকিয়ে হত্যার চেষ্টা!

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  ফতুল্লার ফকির নিটওয়্যারস লিমিটেড নামের একটি রফতানিমুখি গার্মেন্টের ডাইং সেকশনের এক কর্মকর্তার পায়ুপথে কমপ্রেসার মেশিনের হাওয়া ঢুকিয়ে হত্যাচেষ্টার অভিযোগে অপর ২ কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, ওই গার্মেন্টের জুনিয়র কিউসি (কোয়ালিটি কন্ট্রোলার) মোতাহার হোসেন (৩৫) ও সাগর উদ্দিন (২৬)। তারা ফতুল্লার কুতুবপুর এলাকার বাসিন্দা।
মঙ্গলবার সকালে ফতুল্লার কায়েমপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ফকির নিটওয়্যারস লিমিটেডের কোয়ালিটি ম্যানেজার এস এম আসাদুজ্জামান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

রোববার রাত পৌনে ৮টায় ওই ঘটনার পরে আহত জুনিয়র কিউসি মো. আবুল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পেট ফুলে গিয়ে তার অবস্থা আশঙ্কাজনক। আহত আবুল হোসেন ফতুল্লার কায়েমপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, গত ২৭ ডিসেম্বর রাত পৌনে আটটার দিকে কারখানা ছুটির পূর্ব মুহূর্তে ডাইং সেকশনে কর্মরত জুনিয়র কিউসি আবুল হোসেনকে ধরে পায়ুপথে কমপ্রেসার মেশিনের হাওয়া ঢোকান অপর দুই জুনিয়র কিউসি মোতাহার হোসেন ও সাগর উদ্দিন। পরে গুরুতর আহত অবস্থায় মো. আবুল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পেট ফুলে গিয়ে তার অবস্থা আশঙ্কাজনক।

ঘটনাটির আগে আবুল হোসেনের সঙ্গে মোতাহার হোসেন ও সাগর উদ্দিনের কোনো ধরনের ঝগড়ার ঘটনা ঘটেনি। ওই কমপ্রেসার মেশিনের হাওয়া দিলে মানুষ মারা যেতে পারে এটা জেনেও তারা কেন এই কাজ করেছেন এবং তাদের কোনো দূরভিসন্ধি ছিল কি না সে বিষয়টি খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অবগত হওয়ায় মামলা দায়ের করা হয়।
তিনি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার সঙ্গে অভিযুক্তদের স্বীকারোক্তিমূলক কাগজ ও কোয়ালিটি ইন্সপেক্টর ফারুক মিঞার লিখিত বক্তব্য সাক্ষী হিসেবে সংযুক্ত করা হয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts