December 19, 2018

পাহাড়ে শান্তি সম্প্রীতি উন্নয়নের কাজ করে যাচ্ছে সেনাবাহিনী

আল-মামুন,
খাগড়াছড়ি প্রতিনিধিঃ
গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামরুজ্জামান বলেছেন,পার্বত্য অ লের পাহাড়ি-বাঙ্গালীদের শান্তি সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে সেনা বাহিনী। পাহাড়ে সম্প্রীতি বজায় থাকলে উন্নয়ন আরো তরান্বিত হবে।

মাটিরাঙ্গা জোন কমান্ডার লে: কর্ণেল জিল্লুর রহমানের সভাপতিত্বে মঙ্গলবার সকালে গুইমারা রিজিয়ন এর উদ্যেগে ৫শতাদিক অসহায়-দুস্থদের মাঝে ছাতা এবং ২ হাজার গাছের চারা বিতরণ কালে প্রধান অতিথি বক্তব্যে ২৪ আর্টিলারি রিজিয়নের ব্রিগেডিয়ার জেনারেল এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সকলে মিলে মিশে পার্বত্য এলাকার উন্নয়নে এক যুগে কাজ করলে পাহাড়ে শান্তির যে সুবাতাস বইছে তার ভোগ করবে পার্বত্যাবাসী। তাই শান্তি রক্ষায় নিরাপত্তা বাহিনী সর্বদা পাহাড়বাসীর পাশে আছে বলে তিনি জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন-মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান তাজুল ইসলাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম মশিউর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন টিটো, ব্রিটিশ এমেরিকান টোবাকোর উপজেলা ম্যনেজার মো: আশিকুর রহমান আশিক প্রমুখ।

উল্লেখ যে, গুইমারা বিজিয়নের সিন্দুকছড়ি,লক্ষিছড়ি ও মাটিরাঙ্গা তিনটি জোনের অধিনন্থ এলাকাবাসির মধ্যে এসব ছাতা ও চারা বিতরন করা হয়।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts