September 22, 2018

‘পাহাড়ে রাজনীতিতে উপজাতীয়রা এখন অগ্রসর’

700
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: পাহাড়ের রাজনীতিতে উপজাতীয় নেতৃবৃন্দরা এখন অগ্রসর হচ্ছে আখ্যায়িত করে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া বলেছেন, বিএনপি সব সময় পাহাড়বাসীর শান্তি-সম্প্রতি রক্ষায় কাজ করে গেছে। তাই সকলকে বিএনপির পাশে থেকে আগামী দিনে আবারো ক্ষমতায় আনতে সহযোগিতা করাসহ যে কোন আন্দোলনে সচ্ছার হওয়ার আহবান জানান। এ জন্য সংগঠনকে গতিশীল করতে আরো বেশি উদ্যোগী হওয়ার জন্য অনুরোধ করেন তিনি।

বুধবার দুপুরে খাগড়াছড়ি কলাবাগানে আর্দশ যুব সংঘ ক্লাব মিলনায়তনে জেলা জিয়া পরিষদের সভাপতি রতন জ্যোতি ত্রিপুরার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক আবু তালেবসহ জেলার বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

উপজাতীয় নেতাকর্মীরা এ সময় বিএনপির পাশে উপজাতীয় নেতারা আছেন,থাকবেন এবং কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন।

খাগড়াছড়িতে ইয়াবাসহ এক যুবক আটক

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা শহরের বাসটার্মিনাল খাগড়াছড়ি গেইট এলাকা হতে ৫৫পিস ইয়াবা ট্যাবলেটসহ মঙ্গলবার রাত সাড়ে ৮টায় রামেন্টু চাকমা (৩২) এক উপজাতীয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে ২নং ওয়ার্ডের কলেজ পাড়ার শান্তি দত্ত চাকমার পুত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত সামসুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) রইস উদ্দিনের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে ৫৫পিস ইয়াবা ট্যাবলেটসহ রোমেন্টু চাকমাকে হাতেনাতে আটক করে পুলিশ টিম। আটক মাদকদ্রবসহ ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে তিনি জানান।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts