September 19, 2018

পাবনায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুল ছাত্রীর অনশন : প্রেমিক ওধাও!

পাবনা

পাবনা : পাবনার ভাঙ্গুড়া উপজেলার রুপসী গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে বীণা খাতুন (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রী।
সোমবার সকাল থেকে সারা দিন বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনরত অবস্থায় রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, ভাঙ্গুড়া উপজেলার রুপসী পুর্ব পাড়ার বাহাদুর মোল্লার স্কুল পড়ুয়া মেয়ে বীণার সঙ্গে ১ বছর আগে একই গ্রামের রেজাউল বিশ্বাসের একাদশ শ্রেণিতে পড়ুয়া ছেলে মান্নু বিশ্বাসের (১৭) মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেম ঘনভুত হলে বীণা বিয়ের জন্য মান্নুকে চাপ দিলে নানা তাল বাহানা করে সে। বিয়ের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হওয়ায় সোমবার বীণা প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে আমরণ অনশন শুরু করে। এ সময় প্রেমিকার উপস্থিতি টের পেয়ে মান্নু বাড়ি থেকে পালিয়ে যায়। অবস্থার বেগতিক দেখে বীণার বাবা বাহাদুর মোল্লা থানায় মামলা করতে চাইলে এলাকার প্রধানবর্গ বিষয়টি দ্রুত সমাধান করার কথা বলে তাকে আটকে রাখে।
মান্নুর বাবা রেজাউল জানান, এক সপ্তাহ আগে বাণী প্রথমবার তাদের বাড়িতে আসে। ছেলে এবং মেয়ের বয়স কম হওয়ায় তিনি বীণাকে বুঝিয়ে তার বাবা-মার কাছে ফিরিয়ে দেন।

ভাঙ্গুড়া থানার ওসি আঃ রাজ্জাক সময়ের কণ্ঠস্বরকে জানান এ বিষয়ে আমাদের কাছে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

Related posts