September 22, 2018

পাঁচগাছিয়ায় চেয়ারম্যান প্রার্থীর বাড়ীতে বোমা হামলা!

ঢাকাঃ  ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল উদ্দিনের বাড়ীতে বৃহস্পতিবার রাতে দূর্বৃত্তরা বোমা হামলা চালিয়েছে। এসময় এক পথচারী আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৪টি তাজা অবিস্ফোরিত বোমা উদ্ধার করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়ায় ইউনিয়ন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল উদ্দিনের বাড়ীতে একদল দূর্বৃত্ত বোমা হামলা চালায়।

এসময় এক পথচারী আহত হয়। ঘটনার পর খবর পেয়ে ফেনী মডেল থানা পুলিশ ওই বাড়ীতে গিয়ে ঘটনাস্থল থেকে ৪টি অবিস্ফোরিত তাজা বোমা উদ্ধার করে ফেনী মডেল থানায় নিয়ে আসে। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থী কামালের ভাই ফরিদ আহম্মেদ বাদী হয়ে অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে ফেনী মডেল থানা একটি মামলা দায়ের করেছেন।

চেয়ারম্যান প্রার্থীর মা, বড় বোন ও স্ত্রী জানান, দূর্বৃত্তরা হঠাৎ করে অতর্কিত বোমা হামলা শুরু করে। ভয়ে আমরা ঘরের ভিতর ঢুকে যাই। গ্রামের লোকজন এগিয়ে এলে তারা সরে পড়ে। এরপর আমরা ঘর থেকে বেরিয়ে দেখি মক্তবের জানালার গ্লাস ভেঙ্গে ফেলেছে। বাড়ীর সামনে ও ভিতরে অবিস্ফোরিত কিছু বোমা পড়ে রয়েছে। আমরা পুলিশকে জানালে তারা এসে এ গুলো উদ্ধার করে নিয়ে যায়।

পাঁচগাছিয়া ইউনিয়ন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে দূর্বৃত্তরা হঠাৎ করে অতর্কিত বাড়ীতে বোমা হামলা করে।  তার নির্বাচনী প্রতিপক্ষ ঘটাতে পারে বলে জানান।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুব মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করলেও টেলিভিশন ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২০ মে ২০১৬

Related posts