September 20, 2018

পবিত্র রমজানে সকল পরীক্ষা প্রতিদিন সকাল ৯টা থেকে

ঢাকাঃ  পবিত্র রমজান মাস উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষার সময়সূচি পরিবর্তন হয়েছে। আগামী ৭ জুন থেকে অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হবে। আজ রবিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রকাশিত সময়সূচিতে পরীক্ষা শুরুর সময় যাই উল্লেখ থাকুক না কেন, আগামী ৭ জুন হতে অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হবে। এদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে মাস্টার্স শেষ পর্ব (নিয়মিত) কোর্সে অনলাইন ভর্তি কার্যক্রমে ২য় রিলিজ স্লিপের মেধা তালিকা রবিবার প্রকাশিত হয়েছে।

ফলাফল বিকাল ৪টা থেকে যে কোনো মোবাইল থেকে SMS এর মাধ্যমে nuatmf Roll লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং রাত ৯টায় ওয়েব সাইট www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd থেকে ফল পাওয়া যাচ্ছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে এম ফিল প্রোগ্রামে ভর্তি পরীক্ষা ও সাক্ষাৎকারের তারিখ পরিবর্তন করা হয়েছে। এম ফিল প্রোগ্রামে ভর্তি পরীক্ষা ও সাক্ষাৎকার ৬ জুনের পরিবর্তে ৯ জুন সকাল ১০টায় পুণনির্ধারণ করা হয়েছে। আবেদনকারীদের ওই দিন সকাল ১০টার মধ্যে গাজীপুর ক্যাম্পাসে প্রয়োজনীয় কাগজপত্রসহ উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৫ মে ২০১৬

Related posts