September 19, 2018

পত্নীতলায় ১টি পিস্তল ও ৬টি গুলিসহ এক নারী আটক !

28
ইখতিয়ার উদ্দীন আজাদ,নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁর পত্নীতলা ১টি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৬টি পিস্তলের গুলিসহ এক নারীকে আটক করেছে থানা পুলিশ।

থানা সুত্রে জানা যায়, গত ৩/০২/১৬ তারিখ সন্ধায় থানা পুলিশের এসআই মো: আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের গোপীনগর এলাকা থেকে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মাংলা পাড়া গ্রামের মুকুল হোসেনের স্ত্রী জাহানারা আক্তার রিনা খাতুন (২৭) নামের এক যুবতিকে ১টি পিস্তল, ২টি ম্যাগজিন, ৬টি গুলিসহ আটক করা হয়েছে।

উদ্ধারকৃত অবৈধ মালামাল সমূহ হলো- একটি কালো রঙের পিস্তল, যার বাট ৪.৭ ইি  ও ব্যারেল ৬.২ ইি  লম্বা এবং ব্যারেলসহ কোনাকুনি মোট দৈর্ঘ্য ৮ইি । দ্ইু টি ম্যাগজিন, যার প্রতিটি কালো ও লোহার তৈরি। ম্যাগজিন দুইটির প্রতিটি দৈর্ঘ্য ৪.১ইি  ও প্রস্থ ১ইি । ৬টি পিস্তলের গুলি প্রতিটি গুলির পারকিউশন ক্যাপের পিছনে ৭.৬৫ লেখা আছে। এ বিষয়ে পত্নীতলা থানায় একটি অবৈধ অস্ত্র আইনে মামলা রেকর্ড করা হয়েছে । যার মামলা নং- ০৫/২২ তারিখ- ০৩/০২/২০১৬ইং।

পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিম উদ্দিন উপরোক্ত বিষয়টির সত্যতা স্বীকার করে বৃহস্পতিবার সন্ধায় জানান, আসামী রিনা খাতুনকে নওগাঁ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts