September 26, 2018

পত্নীতলায় ডাকাত ধরতে গিয়ে গুরুতর আহত!

ইখতিয়ার উদ্দীন আজাদ,নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁর পত্নীতলায় ডাকাতদের ধরতে গিয়ে গৃহকর্তার ছেলে আব্দুল জব্বার ঝন্টু (৩৫) নামে এক যুবক ছুরির আঘাতে মারাত্মক জখম হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

থানা ও ভুক্তভোগির এলাকাবাসী সুত্রে জানা যায়, গত শনিবার দিবাগত গভীর রাতে অস্ত্রধারী সংঘবদ্ধ ৬/৭জনের একটি ডাকাত দল উপজেলার কাঁটাবাড়ি গ্রামের আলহাজ্ব জিল্লুর রহমানের বাড়ির দেওয়ালের প্রাচীর টপকে ভিতরে প্রবেশ করে ডাকাতির চেষ্টা চালায়। এসময় বাড়ির গৃহকর্তার ছেলে আব্দুল জব্বার ঝন্টু ডাকাতদের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের ঝাঁপটে ধরে চিৎকার শুরু করলে হাতে থাকা ছুরির আঘাতে ঝন্টু মারাত্মক আহত হয়। এতে বাড়ির অন্যান্য সদস্যরা ডাকাত রেজাউল (৩৬) কে আটক করে গণধোলাইয়ের পর পত্নীতলা থানায় সোপর্দ করে। আটককৃত চিহ্নিত ডাকাত মহাদেবপুর উপজেলার উত্তর গ্রামের রেজাউল বলে জানা যায়।

স্থানীয় পত্নীতলা ইউপি চেয়ারম্যান মো: আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ শীতের মধ্যে এলাকায় চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ উঠেছে।

পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে সন্ধায় মুঠোফোনে জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts