March 23, 2019

নৌকা মার্কার প্রার্থী নাজিম দেওয়ানের ব্যাপক গনসংযোগ

„6চাঁদপুর প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার আওয়ামীলীগ মোনোনিত নৌকা মার্কার প্রার্থী নুরুল ইসলাম নাজিম দেওয়ানের ব্যাপক গনসংযোগ। তিনি রোববার (৩ মার্চ )সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত ইব্রাহীমপুর ইউনিয়নের চরাঞ্চলে বেশ কয়েকটি পথসভা ও উঠান বৈঠক করেন। ইব্রাহীমপুর ইউনিয়নের ঈদগাঁ বাজার ও আলুর বাজারে পথসভা করেন এবং ৬নং ওয়ার্ডের ঢ়াড়ী বাড়ী ও সাহেব আলী পাটওয়ারী বাড়ীতে উঠান বৈঠকে বক্তব্য রাখেন।

পথ সভা ও উঠান বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে তিনি উপস্থিত ভোটারদের উদ্যেশ্যে বলেন, আমি এই চরাঞ্চলেরই সন্তান এই ইউনিয়নের সাথে আমার আত্তার সম্পর্ক রয়েছে। তাই আপনাদের কাছে সেই সন্তানের দাবী নিয়েই এসেছি। অতিতে নৌকা-মার্কাকে ভোট দিয়ে এই চরাঞ্চলের মানুষ তাদের উন্নয়নকে অব্বহত রেখেছে। আগামীতেও আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের উন্নয়নের শরিক হওয়ার সুজুগটুকু করে দিবেন আমার বিশ^াস। গনসংযোগে আরো অংশ নেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা।

a5

এসময় অন্যান্যের মধ্যে আরোি উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অলী এরশ্বাদ মিয়াজী’ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য বেলায়েত হোসেন বাবুল মিজি, হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুকবুল হোসেন মিজি, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, মোঃ হোসেন মেম্বার, ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও ইউনিয়ন চেয়রম্যান আবুল কাশেম খান, সাধারন সম্পাদক আ: মান্নান গাজী, ইব্রাহীমপু ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাহেব আলী পাটওয়ারী, সদস্য ইমাম হাওলাদার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন বেপারী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান মাঝী, সাধারন সম্পাদক রফিক মৃধা, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি আ: মজিদ শেখ, ইব্রাহীমপু ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক মো: মনু গাজী, ইব্রাহীমপু ইউনিয়ন ৬নং ওয়ার্ড মেম্বার আমানউল্লাহ ঢ়াড়ী, আওয়ামীলীগ নেতা আব্দুল আলী শেখ, ইউপি ছাত্রলীগ যুগ্ম আহবায়ক ইমরান হাওলাদার।

Related posts