September 20, 2018

নৌকা প্রতিক সমর্থককে কুপিয়ে আহত

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিপক্ষের লোকজন নৌকা প্রতিকের সমর্থককে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে মুড়াপাড়া ইউনিয়নের মুড়াপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। সোহরাব হোসেন সরকার জানান, তার ভাই সাখাওয়াত হোসেন মুড়াপাড়া ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিকের সমর্থক হয়ে কাজ করে আসছেন। নৌকা প্রতিকের সমর্থক বিধায় স্থানীয় ডালিম শিকদার সঙ্গে সাখাওয়াত হোসেনের বিরোধ চলে আসছিলো।

ওই বিরোধের জের ধরে রাত ৯টার দিকে সাখাওয়াত হোসেন মুড়াপাড়া এলাকায় পৌছাবামাত্র প্রতিপক্ষ ডালিম শিকদার, বাবু শিকদার, ফজল, মিলন ফকির, ফারুকসহ ৮/১০ জন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় প্রতিপক্ষের লোকজন সাখাওয়াত হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল সেট লুটে নেয়। পরে স্থানীয় লোকজন সাখাওয়াত হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে ডালিম শিকদারসহ অভিযুক্তরা হামলার ঘটনা সম্পূর্ন অস্বীকার করে তারা জানান, তাদের ফাঁসানোর উদ্দেশ্যেই সাখাওয়াত হোসেন মিথ্যা অভিযোগ করেছেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২২ এপ্রিল ২০১৬

Related posts