December 11, 2018

নৌকার সমর্থক না হওয়ায় বাড়ি ভাংচুরঃ শাস্তির দাবীতে মানববন্ধন

ছানোয়ার হোসেন
জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় ২নং ডাউয়াবাড়ী ইউনিয়নে নৌকার সমর্থক না হওয়ায় আকুল নামের এক যুবকের বাড়ি, দোকানে থাকা নগদ অর্থ সহ লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নৌকার প্রার্থী সাইফুল ইসলাম মুকুলের শাস্তির দাবীতে সোমবার দুপুরে মানববন্ধন করেছে এলাকাবাসী। গত রবিবার রাতে ওই ইউনিয়নের বাদিয়ার মোড় নামক স্থানে ঘটনা ঘটে।

আকুলের স্ত্রী জোসনা বেগম জানান রাতে আমি ঘুমিয়ে পরি আনুমানিক ১২ টার সময় মুকুল চেয়ারম্যানের ভাই মঞ্জুর নেতৃত্বে ১৫-২০ জন লাঠিসোটা লোকজন আমার বাড়ি ও দোকানে হামলা চালিয়ে নগদ টাকাসহ দোকানের মালামাল লুট করে নিয়ে যায়।আমি বাধা দিলে আমার উপর চড়াও হয়। মৃত সমসের আলীর ছেলে আকুল জানায় আমি স্বতন্ত্র প্রার্থী রোকনুজ্জামান খোকনের সমর্থক হওয়ায়।

মুকুল চেয়ারম্যানের ভাই মঞ্জু নৌকার সমর্থক হওয়ার জন্য আমাকে ২০ হাজার টাকা দেওয়ার লোভ দেখায় আমি রাজী না হলে গতরাতে আমার অনুপস্থিতিতে আমার বাড়ি দোকানে হামলা চালিয়ে দেড়লক্ষ টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।

এ ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে সোমবার দুপুরে হাজার হাজার নারী পুরুষ একত্রিত হয়ে বাদিয়ার মোড়ে মানববন্ধন করে। এ ব্যাপারে মুকুল চেয়ারম্যানের ভাই মঞ্জুর সাথে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৩ মে ২০১৬

Related posts