March 19, 2019

নৌকার বিজয়ে লেবাননে আ.লীগ আহব্বায়ক কমিটির বিজয় উৎসব

HYTR

লেবানন থেকে বাবু সাহাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন ও নৌকা প্রতীকে বঙ্গবন্ধু কন্যা আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় মহা বিজয় উৎসব উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় আহব্বায়ক কমিটি লেবানন শাখা।লেবাননে শৈফাতে মঙ্গলবার বিকালে এই বিজয় উৎসবের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগের সাধারন সম্পাদক জবরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান আহব্বায়ক গাউস সিকদার।প্রধান অতিথি ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি আবুল বাশার প্রধান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির যুগ্ম আহব্বায়ক মুক্তিযোদ্ধা দুলা মিয়া, আহব্বায়ক সদস্য ইসমাইল চৌধুরী আকরাম, ইস্কান্দর আলী মোল্লা, আশফাক তালুকদার, শেখ ফরিদ, আতিকুর রহমান, বাবুল মিয়া, জসিম উদ্দিন, মিজান মোল্লা, আনোয়ার হোসেন চৌকদার, সুজাত মিয়া, নিলু মোল্লা, ইকবাল হোসেন, মিলন সরকার, ইয়াসমিন সুলতানা, নুরুল ইসলাম ও আওয়ামী শ্রমিক লীগের সভাপতি রানা ভূঁইয়া।

বক্তব্য পর্বে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা আবারও প্রমাণ করেছেন সংবিধান মোতাবেক রাজনৈতিক সরকারের অধীনেই বাংলাদেশে নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন সম্ভব। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় মূলত বাংলাদেশের স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়, এই বিজয় দেশের তরুণ প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার বিজয়, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার বিজয়। বাংলাদেশের জনগণ, বিশেষ করে নতুন প্রজন্ম আজ  বুঝে শুনেই তারা মুক্তিযুদ্ধের স্বপক্ষে রায় দিয়েছেন। জনগণের বিশ্বাস একমাত্র জননেত্রী শেখ হাসিনাই পারবনে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধশালী সোনার বাংলায় পরিণত করতে। তাই আসুন, আমরা বাংলাদেশের আপামর জনগণের এই রায়কে সম্মান জানিয়ে জামাত, বিএনপি ও স্বাধীনতার বিরোধীদের যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি!

সবশেষে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Related posts