September 24, 2018

নেশার টাকা না পেয়ে মা ও এক প্রতিবেশীকে কুপিয়ে হত্যা

1489392359

ডেস্ক: টাঙ্গাইলের মধুপুরে নেশার টাকা না পেয়ে মা ও এক প্রতিবেশীকে কুপিয়ে হত্যা করেছে মিরাজ (২৮) নামে মাদকাসক্ত এক যুবক। আজ সোমবার (১৩ মার্চ) সকাল ৭টার দিকে মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের কৈয়াপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন স্থানীয় মো. আলীর স্ত্রী মিনারা (৪৮) ও তাদের প্রতিবেশী আকবর আলী (৫২)।

স্থানীয়রা জানায়, আলী ও মিনারা দম্পতির ছেলে মিরাজ মাদকাসক্ত। সকালে মায়ের কাছে নেশার টাকা চান তিনি। তার মা টাকা না দেওয়ায় তিনি দা দিয়ে তাকে কোপাতে শুরু করেন। এ সময় প্রতিবেশী আকবর ঠেকাতে এলে তাকেও কোপাতে শুরু করেন মিরাজ। এতে ঘটনাস্থলেই মিনারা ও আকবরের মৃত্যু হয়। এ সময় মিরাজ দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে পুলিশে দেন।
মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম জানায়, খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরো জানিয়েছেন, এ ঘটনায় অভিযুক্ত মিরাজকে আটক করেছেন পুলিশ। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা আলী ও বড় ভাই আলামিনকে (৩০) থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানায় তিনি।

Related posts