September 20, 2018

নেত্রকোণায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষঃ নারীসহ আহত ৭

ঢাকাঃ নেত্রকোণার খালিয়াজুরী উপজেলা সদরে আওয়ামী লীগের দুইপক্ষের পাল্টাপাল্টি হামলায় নারীসহ অন্তত সাতজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে শুরু হওয়া সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আহত হয়েছে।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- হান্নান মিয়া (৪০),টিপু মিয়া (৪৬), জহর মিয়া (৪২), মিঠু সরকার (২৮),বকুল মিয়া (৪৫), শাহ আলম (৪৩) ও সাজেদা খাতুন (৪৫)।

এদের মধ্যে বকুল মিয়া ও শাহ আলমকে আশংকাজনক অবস্থায় নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি শওকত আলী।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়েছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও খালিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানোয়ারুজ্জামান জোসেফ ও তার ছোট ভাই খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি শামছুজ্জামান শোয়েব সিদ্দিকীর সঙ্গে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, খালিয়াজুরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম আবু ইসহাকের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে খালিয়াজুরী ইউনিয়নে চেয়ারম্যান পদে সানোয়ারুজ্জামান জোসেফ ও গোলাম আবু ইসহাক সরাসরি প্রতিদ্বন্ধিতা করেন ।নির্বাচনের দিন গোলাম আবু ইসহাকের ছোটভাই গোলাম আবু কাওসার গুলিতে নিহত হন।নিহতের ঘটনায় সানোয়ারুজ্জামান জোসেফ জড়িত বলে দায়ী করে আসছেন নির্বাচনে পরাজিত প্রার্থী গোলাম আবু ইসহাক।এই ঘটনায় বিরোধ চরম আকার ধারণ করে । এর জের ধরে আজ সংঘর্ষ হয়েছে।

Related posts