September 26, 2018

নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করতে অপপ্রচার চালাচ্ছেন খালেদাঃ ওমর ফারুক

নাসীম আহমেদ পাভেল, জয়পুরহাটঃ  আজ ০৩/০৫/২০১৬ইং রোজ- মঙ্গলবার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, জয়পুরহাট জেলা শাখার সম্মেলনে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন সরকার বিরোধী আন্দলনে ব্যার্থ হয়ে বি,এন,পি নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করতে, তাদের আয়োজিত জাতীয় কাউন্সিল আরও বড় একটি ব্যার্থতা উপহার দিয়ে সৃষ্টি করেছে গভীর হতাসা, আর নিজের নেতৃত্বের ব্যর্থতা ও পরিবারের দুর্ণীতিকে আড়াল করতে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর বিরুদ্ধে মিথ্যা প্রচারনায় লিপ্ত হয়েছে খালেদা জিয়া।

বাংলাদেশ আওয়ামী যুবলীগকে এই অপপ্রচারের সমুচিত জবাব দিতে হবে। রুখে দাঁড়াতে হবে খালেদা-তারেক জিয়ার সকল ষড়যন্ত্র ও দেশকে অস্থিতিশীলকরার যে অপচেষ্টা চলছে তাহার জবাব দিতে যুবলীগ নেতাকর্মীদের সাধারণ মানুষের সাথে সম্পৃক্ততা বৃদ্ধি করতে হবে ও সংগঠনকে আরও সু-সংগঠিত করতে হবে।

গুপ্ত হত্যা চালিয়ে রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে ক্ষমতা থেকে উচ্ছেদ করা যাবে না এবং বি.এন.পি জামাতের ষড়যন্ত্র ও গুপ্ত হত্যা মোকাবেলায় গণসচেনতার আহ্বান জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

সম্মেলন উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, প্রধান অতিথি, মাননীয় মন্ত্রী সংস্কৃতি মন্ত্রণালয়  আসাদ্দুজামান নূর এম.পি, সম্মেলন বক্তা বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম.পি, প্রধান বক্তা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, বিশেষ অতিথি জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা প্রশাসক এস.এম সোলায়মান আলী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য শহিদ সেরনিয়াবাত, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সভাপতি মাইনুল হাসান খান নিখিল, সাংগঠনিক সম্পাদক, আবু আহমেদ নাসীম পাভেল, মুহাম্মদ বদিউল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিছুর রহমান, মিজানুল ইসলাম মিজু, সৈকত জোয়ার্দ্দার, কেন্দ্রীয় নেতা এন.আই আহম্মেদ সৈকত, মনিরুল ইসলাম হাওলাদার, রেয়াকাত আলী খান নিয়ন, রাজিব তালুকদার, মোক্তাদিউর রহমান শিমুল, সফেদ আসফাক তুহিন, কামরুল হাসান লিংকন, সামসুল আরেফিন নাঈম, আশরাফুল ইসলাম দুলাল প্রমুখ। সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন নাফিজ চৌধুরী উজ্জ্বল সভা পরিচালনা করেন প্রভাষক সুমন কুমার সাহা।

দ্বিতীয় অধিবেশনে প্রভাষক সুমন কুমার সাহাকে সভাপতি পদে ও রাসেল দেওয়ান মিলনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/৩ মে ২০১৬

Related posts