September 26, 2018

নেই সেই সংসদ সদস্যের স্টিকারঃ পাল্টে ফেলা হয়েছে নম্বরপ্লেট

ঢাকাঃ  অবশেষে জব্দ করা হয়েছে হোটেল ঢাকা রিজেন্সির পরিচালক আরিফ মোতাহারের কার্নেট সুবিধার অপব্যবহার করে ব্যবহার করা বিলাসবহুল রেঞ্জ রোভার।

তবে জব্দ করার সময় গাড়িতে নেই আগের লাগানো সংসদ সদস্যের স্টিকার। পাল্টে ফেলা হয়েছে রেজিস্ট্রেশন নম্বরপ্লেট। তবুও শেষ রক্ষা হয়নি।

শনিবার (৩০ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালের পার্কিং এলাকা থেকে গাড়িটি জব্দ করেছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান গাড়িটি জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অ্যাপোলো হাসপাতালের পার্কিং রেকর্ড অনুযায়ী, ২৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টা ৩২ মিনিটে গাড়িটি এন্ট্রি করা হয়।

পার্কিং করার সময় সংসদ সদস্যের স্টিকার লাগানো ছিল। নম্বরপ্লেট ঢাকা মেট্টো শ ০০-০১৫১ থাকলেও জব্দের সময় দেখা যায় ঢাকা মেট্রো ম-৫০৩।

তিনি জানান, বৃহস্পতিবার রাত দশটায় রাজধানীর এয়ারপোর্ট রোডের খিলখেত ঢাকা রিজেন্সি হোটেলের পার্কিং গাড়িটির সন্ধানে অভিযান চালান শুল্ক গোয়েন্দারা।

কিন্তু টের পেয়ে গাড়িটি সরিয়ে ফেলা হয়। শুল্কসহ প্রায় সাড়ে তিন কোটি টাকা মূল্যের গাড়িটি ২০১২ সালে কার্নেট সুবিধায় আমদানি করা হলেও তা ফেরত পাঠানো হয়নি।

তিনি আরো জানান, হোটেল রিজেন্সিতে অভিযানে গাড়ি না পেলেও অবৈধ মদের বারের সন্ধান পাওয়া যায়, যেখান থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধারও করা হয়।

হোটেল কর্তৃপক্ষ গাড়ি নিয়ে ধুম্রজাল সৃষ্টি শুরু করে। বৃহস্পতিবার ও শুক্রবার গাড়ির খোঁজে বিভিন্ন জায়গায় গোয়েন্দা কর্মকর্তারা চিরুনি অভিযান চালান।

পরে অ্যাপোলা হাসপাতালের পার্কিং এলাকা থেকে জব্দ করা হয়। সংসদ সদস্যের স্টিকার লাগিয়ে এর কোনো অপব্যবহার হয়েছে কি-না- তা খতিয়ে দেখা হচ্ছে।

হোটেলের পরিচালকসহ হোটেল কর্তৃপক্ষকে এ বিষয়ে জবাবদিহিতার আওতায় আনা ও কার্নেট সুবিধার অপব্যবহারের বিষয়ে তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/৩০ এপ্রিল ২০১৬

Related posts