September 21, 2018

নেইমারের উজ্জ্বল পারফরম্যান্সের প্রতি হিংসা !

নেইমারের বিরুদ্ধে কর ফাঁকির মামলায় অতিষ্ঠ হয়ে উঠেছেন বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট কার্লোস ভিয়ারুবি। তার ধারণা, বার্সার হয়ে ব্রাজিলিয়ান তারকার উজ্জ্বল পারফরম্যান্স একটি মহলের সহ্য হচ্ছে না। এমন পরিস্থিতিতে, ১৯৬৩ সালে ডালাসে সংঘটিত মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডি হত্যাকাণ্ডের সঙ্গেও যদি নেইমারকে জড়ানো হয় তাহলেও নাকি অবাক হবেন না ভিয়ারুবি!

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস থেকে ন্যু ক্যাম্পে পাড়ি জমানোর সময় নেইমারের বিরুদ্ধে আর্থিক জালিয়াতির অভিযোগ ওঠে; যা পরে আদালতে গড়ায়। পুরো ব্যাপারটিতে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন ভিয়ারুবি। বার্সার হয়ে নেইমার যেন শান্তিতে খেলতে না পারেন সে জন্যই একটি মহল উঠেপড়ে লেগেছে বলে মনে করেন তিনি।

এদিকে, দীর্ঘ সময় ধরে চলা কর ফাঁকির মামলায় আগামী ফেব্রুয়ারির মধ্যে নেইমারকে স্পেনের আদালতে হাজিরা দিতে হবে। ওই সময়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব শুরু হওয়ার কথা রয়েছে। এ ছাড়াও সে সময়টাতে ইউরোপের শীর্ষস্থানীয় লিগগুলোয় শিরোপা লড়াইয়ের দৌড়ে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। দলের হয়ে খেলার পাশাপাশি আইন-আদালতের ঝামেলা মিলিয়ে নেইমারের জন্য কঠিন সময়ই অপেক্ষা করছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts