November 15, 2018

নুরুল আলম হত্যাকারীদের বিচারের দাবীতে লেবাননে প্রতিবাদ সভা ও মানববন্ধন

Untitled-1

বাবু সাহা, লেবাননঃ সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলায় ‘‘ফুলবাড়ীয়া আজিরিয়া আলিয়া মাদ্রাসা”র ছাত্র নুরুল আলম নুরুলের(১৪) হত্যাকারীদের বিচারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে জালালাবাদ এসোসিয়েশন লেবানন শাখা।লেবাননের বাংগালী অধ্যুষিত এলাকা ‍ডিক্কনীতে রবিবার বিকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তব্য দেন, নিহত নুরুল আলমের ভাই লেবানন প্রবাসী ফেরদৌস আলম, শাহআলম ও কামরুল, জালালাবাদ এসোসিয়েসন লেবানন শাখার প্রধান উপদেষ্টা লাল মিয়া আলম, সভাপতি লোকমান হোসেন আলম, প্রধান সমন্বয়কারী আশফাক তালুকদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য আতিকুর রহমান আতিক, নুনু মিয়া, সাংগঠনিক সম্পাদক সাক্কুর আহমেদ ও বিশিষ্ট রাজনীতিবিদ আবুল বাশার প্রধান।

প্রতিবাদ সভা ও মানববন্ধন এ বক্তারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ স্বরাষ্ট্রমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে নুরুল আলমের হত্যাকান্ডে জড়িত দোষীদের অবিলম্বে খুঁজে বের করে শাস্তি দাবী করেন।

নিহত নুরুল আলমের বড় ভাই লেবানন প্রবাসী শাহআলম জানায়, ঈদুল আযহার আগের দিন রাতে নুরুল আলম বাড়ী থেকে নিখোঁজ হয়।পরের দিন শনিবার অর্থাৎ ঈদের দিন ভোরে তার লাশ পাশের ধানক্ষেতে দেখতে পায় মসজিদে আসা মুসল্লিরা।পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে স্থানীয় থানায় মামলা করেছে নিহত নুরুল আলমের বাবা হাজী সুন্দর আলী।নিহত নুরুল আলম ফুলবাড়ীয়া আজিরিয়া আলিয়া মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে পড়াশোনা করতো।

নুরুল আলম নুরুলের হত্যাকারীদের বিচারের দাবীতে তার নিজ এলাকা গোলাপগঞ্জ উপজেলায়ও প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

Related posts