November 22, 2018

নীলফামারীর ১৯ ইউনিয়নের ১২৯টি কেন্দ্রই ঝুকিপুর্ণ!

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ  চতুর্থ দফায় আগামীকাল শনিবার (৭মে) নীলফামারী জেলার  কিশোরীগঞ্জ ও ডোমার উপজেলার ১৯টি ইউনিয়নের ভোট গ্রহন। সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভোট গ্রহনে আজ শুক্রবার জুম্মার নামাজের পর নিজ নিজ উপজেলা পরিষদ থেকে ভোটের বাক্স ও ব্যালট এবং আনুসাঙ্গিক উপকরন নিয়ে ভোট কেন্দ্র গুলোর স্ব স্ব প্রিজাইডিং অফিসার  আইনশৃঙ্খলা বাহিনীরা ভোটকেন্দ্রে গিয়ে অবস্থান নিয়েছেন।

এদিকে দুই উপজেলার  ১৭২ টি কেন্দ্রের মধ্যে ১২৯ টি কেন্দ্র ঝুকিপূর্ণ ঘোষনা করে প্রয়োজনীয়  সকল প্রস্তুতি সমপন্ন করেছে প্রশাসন।

ঝুকিপূর্ণ কেন্দ্রগুলোর মধ্যে রয়েছে ডোমার উপজেলার ১০টি ইউনিয়নের ৯০টি কেন্দ্রের মধ্যে ৪৭টি এবং কিশোরীগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নের ৮২টি কেন্দ্রের সবকটি।

জেলা নির্বাচন কর্মকর্তা  জিলহাজ উদ্দিন বলেন, ডোমার ও কিশোরীগঞ্জ উপজেলার ১৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১৮ জন ও সাধারণ সদস্য পদে ৬৭১ জন এবং সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১১৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রথম তিন দফার নির্বাচনে নীলফামারীর কোথাও কোনো সহিংস ঘটনা না ঘটায় চতুর্থ দফার নির্বাচনেও এলাকার ভোটারদের মাঝে আরো বেশি উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। এ ছাড়া সুষ্ঠু ভোট গ্রহনে প্রয়োজনীয় সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

তিনি আরো জানান, আগামীকাল শনিবার নির্বাচন অনুষ্ঠিত হবে ডোমার উপজেলার ডোমার, সোনারায়, হরিণচড়া, বোড়াগাড়ি, জোড়াবাড়ি, পাঙ্গামটুকপুর, বামুনিয়া, গোমনাতি, কেতকিবাড়ি ও ভোগডাবুরী এবং  কিশোরীগঞ্জ উপজেলার, কিশোরীগঞ্জ, নিতাই, মাগুড়া , বাহাগিলি, গাড়াগ্রাম, বড়ভিটা, পুটিমারী, চাঁদখানা, ও রণচন্ডি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/৬ মে ২০১৬

Related posts