November 18, 2018

নীলফামারীতে-সরকারের সাফল্য অর্জনে প্রেস ব্রিফ্রিং

722
মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারীতে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত করন ও সম্পৃক্ত  করনের লক্ষ্যে প্রেস ব্রিফ্রিং করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফ্রিং অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে মুল বিষয় উপস্থাপন করেন জেলা তথ্য কর্মকর্তা মোজাম্মেল হক।

প্রেস ব্রিফিংয়ে বর্তমান সরকারের  এই সময় দেশের অর্থনীতিতে একটি লক্ষনীয় পরিবর্তন এসেছে। ২০১৫ সালে বৈদেশিক মুদ্রা রির্জাভ ২৭০০ কোটি টাকায় দাঁড়িয়েছে। আর বাংলাদেশের ইতিহাসে সব চেয়ে বড় ও ব্যয় বহুল একটি প্রকল্প পদ্মা সেতু।যা কোন বৈদেশিক সাহার্য্য ছাড়াই সম্পূর্ন নিজস্ব অর্থায়নে ৩০ হাজার কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতুর মতো একটি মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।

এ ছাড়া দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। এই সাফল্য বর্তমানের সরকারের দেশের উন্নয়নে একটি মাইল ফলক ।

প্রেস ব্রিফ্রিয়ে জেলার বিভিন্ন প্রিন্ট ও টিভি চ্যানেলের সাংবাদিকরা অংশ নেন। এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন  আমিনুল হক, মীর মাহমুদুল হাসান আস্তাক,ভুবন রায় নিখিল, মোজাফ্ফর আলী ও শীষ রহমানসসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

সভায় জানানো হয় জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে আগামী ২৭ ফেব্রুয়ারী নীলফামারী সদরের পলাশবাড়ি নামকস্থানে জনগনের অংশগ্রহনে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে বিশাল সমাবেশের আয়োজন করা হয়েছে।উক্ত সমাবেশে সকল ধরনের মানুষকে উপস্হিত হতে আহ্ববান জানানো হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts