March 23, 2019

নীলফামারীতে-র‌্যাবের হাতে দুই ডাকাত আটক।।

মহনিুল ইসলাম সুজন,
নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর কিশোরীগঞ্জ উপজলোর পুতিমারি ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভুডুরদোলা নামকস্থানে নীলফামারীর র‌্যাব-১৩ সদস্যরা দুই ডাকাত সদস্যকে আটক করেছে আজ বৃহস্পতবিার দুপুররে এ ঘটনায় র‌্যাবের মিডিয়া উইং সাংবাদকিদরে আনুষ্ঠানকিভাবে কোনো ব্রিফিং তবে র‌্যাবের টিমটি এখনো অপারশেনে রয়েছে বলে জানান তারা।

এইদিকে ওই এলাকার গ্রামবাসী জানান,ডাকাত ধরতে ঘটনার সময় দুপুর ১২টার পর নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পরে সদস্যরা অভিযান চালায়। গ্রামরে ভুডুরদোলা নামকস্থানে গুলরি শব্দ পাওয়া যায়। এ সময় র‌্যাব সদস্যরা হাতে ও পায়ে গুলবিদ্ধি অবস্থায় আটক করে দুই ভাই ডাকাত সদস্যকে ।

কিশোরিগঞ্জ উপজলো হাসপাতালরে জরুরী বহির্ভাগের চিকিৎসক ডাঃ রিয়াসাদ সাংবাদকিদরে জানান বৃহস্পতবিার দুপুরে নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পরে সদস্যরা হাতে ও পায়ে গুলবিদ্ধি অবস্থায় উপজলোর র্পূব কালিকাপুর গ্রামরে মৃত্যু কছরি উদ্দিনের পুত্র ডাকাত সদস্য মোহাম্মদ আলী (৫০) ও তার ছোট ভাই আজাদ ময়িা (৪৩) এবং দুই র‌্যাব সদস্য এসআই সোহান(৩১) ও এসআই রুস্তম আলী (৪১) শরীরে আঘাত জনতি আহত অবস্থায় আসতে তাদের প্রদান করা হয়। এরপর তারা ডাকাত দুইজন সহ হাসপাতাল ছেড়ে চলে যায়। এ সময় হাসপাতালে শতশত মানুষজন ভিড় করে ঘটনা প্রত্যক্ষ করনে।

এ ব্যাপারে কিশোরিগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানায়, র‌্যাব ১৩ নীলফামারী ক্যাম্পরে পক্ষে সন্ধ্যা র্পযন্ত থানায় আনুষ্ঠানকিভাবে কিছু জানানো হয়নি তবে তারা মুঠোফোনে বিষয়টি অবগত করে বলেন অভিযান অব্যাহত রয়েছে ।

Related posts