September 20, 2018

নীলফামারীতে-ট্রাক উল্টে গৃহবধু নিহত!

376
মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ  আলু বোঝাই ট্রাক উল্টে শরিফা বেগম (৩২) নামে এক পথচারী নারীর মৃত্যু হয়েছে ও সাগর(৬)নামের একশিশু গুরুতর আহত হয়েছেন। আজ রবিবার বিকেলে নীলফামারীর জলঢাকা উপজেলার শৌলমারী-জলঢাকা সড়কের ডাকালীগঞ্জ বাজারে ঘটে এই দুর্ঘটনাটি। নিহত গৃহবধু একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী।এবং আহত শিশুটি উক্ত গ্রামের লালমিয়ার ছেলে।সে গুরুত্বর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার শৌলমারী ইউনিয়নের কাজীপাড়া থেকে আলু বোঝাই আরিফুল এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-০৮৬২) জলঢাকা শহরের দিকে আসছিল। এসময় পথচারী শরিফা বেগম এবং শিশু সাগর দৌড়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করলে ট্রাকটি তাদের বাঁচাতে ব্রেক চাপলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। ওই ট্রাকের নীচে চাপ পড়ে পথচারী শরিফা বেগম ঘটনাস্থলে নিহত ও শিশু সাগর আহত হয়।এলাকাবাসী সহযোগীতায়  জলঢাকা দমকল বাহিনী আহত শিশু সাগরকে উদ্ধার করে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলওয়ার হাসান ইনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘ নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।  চালক এবং হেলপার পালিয়ে গেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts