November 21, 2018

নীলফামারীতে ইউপি সচিবদের মানববন্ধন

690
মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তিন দফা দাবিতে নীলফামারীতে মানববন্ধন করেছেন জেলার ৬০ ইউনিয়ন পরিষদে কর্মরত সচিবরা। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের চৌরঙ্গী মোড়স্থ্য চত্বরে এ মানবন্ধনের আয়োজন করে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারি সমিতির (বাপসা) জেলা শাখা।

মানববন্ধনে দাবি সংবলিত ব্যানার ও বিভিন্ন প্লে-কার্ড নিয়ে জেলার ইউনিয়ন পরিষদের সচিবরা অংশগ্রহণ করেন। মানববন্ধন চলাকালিন বক্তব্য রাখেন জেলা ইউনিয়ন পরিষদ সেক্রেটারি সমিতির (বাপসা) সভাপতি রশিদুল ইসলাম,সহ সভাপতি হামিদুল ইসলাম সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, সদস্য রিফাত সিমি, মকবুলার রহমান,এনামুল হক জহুরুল হক, প্রমুখ।

বক্তারা বলেন, সরকারিভাবে নিয়োগপ্রাপ্ত হয়েও আমরা সরকারি অনেক সুযোগ সুবিধা থেকে দীর্ঘদিন ধরেই বঞ্চিত হয়ে আসছি। তাই আমরা ইউনিয়ন পরিষদ সচিবদের পদবি পরিবর্তন করে ১০ গ্রেড বেতন স্কেল কর্মকর্তার মর্যাদা, বেতন-বোনাস, পেনশন, আনুতোষিক, ল্যামগ্রান্ট, শ্রান্তি বিনোদন ভাতাসহ যাবতীয় অর্থ সরকারি কোষাগার থেকে প্রদানের ব্যবস্থা করা এবং সকল উন্নয়নমূলক প্রকল্পের নথিপত্র ও বিল ভাউচারে ইউপি সচিবদের স্মারসহ তদারকি নিশ্চিতকরণের দাবি জানায়।

মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসক জাকীর হোসেনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে দাবি সংবলিত স্মারকলিপি প্রদান করেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts