September 23, 2018

নির্বাচন নিরপেক্ষ না হলে সরকারের খবর আছে—গয়েশ্বর

ইয়ামিন,নিজস্ব প্রতিবেদক: সরকারকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনকে নিরপেক্ষভাবে করে দেখুন আপনাদের অবস্থান কোথায়। তারপর সিদ্ধান্ত নিন।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বিগত নির্বাচন গুলোর মত যদি পৌর নির্বাচনে ভোটারদের ভোট প্রিজাইডিং অফিসার, র‌্যাব, পুলিশ এবং নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট ব্যক্তিরা দেয় তা হলে সরকারের খবর আছে।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিজয় দিবস উপলক্ষে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত ‘দেশের প্রতি ইঞ্চি ভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আমরা অঙ্গিকারাবদ্ধ’শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ভারতের সদ্য বিদায়ী হাই কমিশনার পংকজ শরনকে উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, ‘তিনি(পংকজ শরন)নাকি বলেছেন,৫ জানুয়ারী নির্বাচন সাংবিধানিক বাধ্যবাধকতার জন্য প্রয়োজন ছিল।আপনি কে আমাদের দেশ নিয়ে কথা বলার? এ অধিকার আপনাকে কে দিয়েছে? যখন শত শত মানুষকে গুম খুন করা হচ্ছে মত প্রকাশের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে তখন আপনার কুটনীতি কোথায় থাকে।

দেশের সকল সিদ্ধান যখন ভিনদেশীরা নেয় তখন  স্বাধীনতা ঠিক থাকতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

নেতা কর্মীদের উদ্দেশ্য করে সাবেক এই মন্ত্রী বলেন,‘আপনারা এখানে কেন?এখানে তো থাকার কথা নয়,নিজ নিজ এলাকায় গিয়ে সরকারের অপকর্ম তুলে ধরে সাংগঠনিক নির্দেশনা না দেয়া পর্যন্ত সেখানে অবস্থান করে ধানের শীষের বিজয় নিয়ে আসুন।

সংগঠনের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন,সিনিয়র সহ-সভাপতি এ্যাড.আব্দুস সালাম আজাদ,সহ-সভাপতি ফজলুর রহমান যুগ্ম সাধারন সম্পাদক গোলাম রাব্বানি, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, কৃষক দলের নেতা শাজাহান মিয়া সম্রাট, প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts