September 26, 2018

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মৌসুমী!

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা মৌসুমী জনসাধারণের কাছে ভোট প্রার্থনা করে ফিরেছেন। তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তাই জনসংযোগ করে বেড়াচ্ছেন। তার সমর্থক দলবল নিয়ে জনপদে ঘুরছেন। এমনই চরিত্রে তাকে ‘লিডার’ শীর্ষক একটি ছবির গানে তাকে অভিনয় করতে দেখা যাবে।

‘বঙ্গবন্ধু হও আবার’ কথার এ গানটি লিখেছেন ও গেয়েছেন পরিচালক দিলশাদুল হক শিমুল। সঙ্গীতায়োজন করেছেন জীবন বিশ্বাস। এতে তার চরিত্রের নাম শিমুল আক্তার নাদিয়া। তার প্রতীক কবুতর মার্কা।
মৌসুমীর ভোট প্রার্থনার ভিডিও এরই মধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে। ৩ মিনিট ২০ সেকেন্ডের ভিডিওচিত্রে তিনি রাজনীতিবিদ মৌসুমীকে রূপদান করেছেন।

এতে আরো দেখা গেছে তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন। ছবিটিতে দেখা যাবে, প্রতিপক্ষের ঘাত-প্রতিঘাত আর প্রতিহিংসাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করবেন মৌসুমী।

ছবিটি সম্পর্কে মৌসুমী বলেন, ‘চরিত্রটির সঙ্গে নিজেকে খাপ খাওয়াতে পারব বলে মনে হয়েছে। পাশাপাশি নতুনভাবে দর্শকের সামনে হাজির হতে পারছি। এই ছবিটির মধ্য দিয়ে রাজনৈতিক গল্পের ছবি নির্মাণে এগিয়ে আসবেন অনেকে। এতে সিনেমার গল্পে বৈচিত্র্যও আসবে।’

ছবিটিতে মৌসুমীর পাশাপাশি আরো অভিনয় করছেন ওমর সানী, ফেরদৌস, মতিন রহমান, আহমেদ শরীফ, সোহেল খান প্রমুখ। আসছে নতুন বছরের শুরুর দিকে এ ছবিটি মুক্তির কথা রয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts