November 21, 2018

নির্বাচনে অংশ গ্রহণ না করে যে ভুল করেছেন তা পালন করেনঃ মোহাম্মদ শামছুল

এ কে আজাদ,চাঁদপুরঃ   বাংলাদেশ সরকারের সাফল্যের ২য় বছর ও গনতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর ফরিদগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। তিনি বক্তব্যে বলেন, আজ বাংলাদেশ সরকারের সাফল্যের ২ বছর।

যারা দেশে অরাজকতা সৃষ্টি করে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে, তারা গনতন্ত্র হত্যা দিবস পালন করছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে দেখে তারা দেশে অরাজকতার তৈরি করতে নতুন ফাদ খুঁজছে। আজকের এই উপস্থিতিই প্রমান করে জননেত্রী কেমন জনপ্রিয়তা। চাঁদপুরে কোন অপশক্তি আওয়ামীলীগকে ঠেকাতে পারবে না।

খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন, গনতন্ত্র হত্যা দিবস পালন না করে, জাতীয় নির্বাচনে অংশ গ্রহণ না করে যে ভুলটি করেছেন সেই দিবসটি পালন করেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র নাছির উদ্দিন আহম্মদের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ ওসমান গনি পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য এড. জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য সচিব অধ্যাপিকা মাসূদা নূর খান,  পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী, কেন্দ্রীয় কৃষকলীগ সদস্য শাহজাহান চৌকদার, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া কালু, যুগ্ম আহবায়ক সালাউদ্দিন বাবর, সদর উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল পাটওয়ারী, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন মিয়াজী, জেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল ইসলাম মিয়াজী, সাবেক সভাপতি শাহ আলম

মিয়াজী, যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি ও কাউন্সিলর ফরিদা ইলিয়াস, কাউন্সিলর মাহফুজুর রহমান দোলন, বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের সাধারণ সম্পাদক ইফতেখারুল আলম মাসুম, জেলা তরুন লীগের সভাপতি শেখ শরিফ আহম্মদ, রেলওয়ে শ্রমিকলীগ সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আঃ হান্নান, বিদ্যুৎ শ্রমিকলীগ সভাপতি ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিব পাটওয়ারী, সাবেক ছাত্রনেতা ফেরদৌস মোরশেদ জুয়েল, হাবিবুর রহমান লিটু প্রমূখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts