February 16, 2019

‘নিজেরাই জঙ্গি মোকাবেলায় সক্ষম’: নৌ-মন্ত্রী

madaripur-14-09-16-we-can-deal-with-militants-pari-shipping-minister-doc-1অজয় কুন্ডু, মাদারীপুর প্রতিনিধি: নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন জঙ্গি মোকাবেলায় বিদেশি কারো সহায়তা আমাদের চাইতে হয় না। আমারা নিজেরাই জঙ্গিদের মোকাবেলা করতে পারি।
বুধবার বিকালে মাদারীপুরের খাগদী-চরমুগরিয়া-শ্রীনদী হাট জিসি সড়কে কুমার নদীর ওপরে ৯৯.০০ মিটার দীর্ঘ ‘বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান সেতু’র ভিত্তি স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।madaripur-14-09-16-we-can-deal-with-militants-pari-shipping-minister-doc-5
এ সময় তিনি আরও বলেন, পুলিশ, র‌্যাবসহ আমাদের সরকারের যত আইনশৃঙ্খলা বাহিনী আছে তাদের সব দিকে নজরদারী আছে বলেই এখন নতুন করে জঙ্গিরা কোনো হামলা করছে না। যেখানেই হামলার পরিকল্পনা করা হচ্ছে সেখানেই তাদের প্রতিহত করা হচ্ছে। সুতরাই বুঝতে হবে আমাদের সরকার এবং আমাদের আইনশৃঙ্খলা বাহিনী অতি তৎপর ও সুদক্ষ হিসেবে গড়ে উঠেছে। তার প্রমাণ সাম্প্রতিক এ সকল জঙ্গিদের পতন ও ধ্বংস।
সেতু’র ভিত্তি স্থাপন শেষে চরমুগরিয়া মহাবিদ্যালয়ে এক সুধি সভার আয়োজন করা হয়। সেখানে জেলার এলজিইডির নির্বাহী প্রকৌশলী মলয় কুমর চক্রবর্ত্তী সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।madaripur-14-09-16-we-can-deal-with-militants-pari-shipping-minister-doc-6
এছাড়াও বিশেষ অতিথি ছিলেন, এলজিইডির তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ.কে.এম সাহাদাত হোসেন, জেলা প্রশাসক কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা পরিষদরে প্রশাসক মিয়াজউদ্দিন খান, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ অন্যরা।

Related posts