September 20, 2018

নিজেদের গোপন তথ্য ফাঁস করলেন শাহরুখ-সালমান!

srk-salman

শত্রুতা ভুলে এখন ভালো বন্ধু সালমান এবং শাহরুখ খান। তাইতো দিলওয়ালে সিনেমার প্রচারণার জন্য সালমানের ‘বিগ বস সিজন নাইন’-এর একটি পর্বে হাজির হন শাহরুখ।

এর মধ্য দিয়ে প্রথমবারের মতো কোনো টিভি শোতে একসঙ্গে উপস্থিত হলেন এ দুই তারকা। স্বাভাবিকভাবেই পর্বটি নিয়ে দর্শকদের আগ্রহটাও খুব বেশি। জানা গেছে- এই অনুষ্ঠানে নিজেদের বেশকিছু গোপন তথ্য ফাঁস করেছেন এ দুই তারকা। চলুন জেনে দেওয়া যাক তথ্যগুলো।

ঘুমানোর সময় নাক ডাকেন শাহরুখ!

শাহরুখের এ তথ্যটি ফাঁস করে দেন সালমান খান। ঘটনার বিস্তারিত জানাতে গিয়ে সালমান জানান, যখন করণ অর্জুন সিনেমার জন্য রাজস্থানে শুটিং করছিলেন ঘটনাটা সেই সময়ের। এ অভিনেতা বলেন, ‘কিছু বিদেশি অতিথি আসবে বলে শাহরুখ আমার ঘরে রাতে ঘুমাতে আসে। আমরা সবাই খুব ক্লান্ত ছিলাম, বিশেষ করে শাহরুখ। ফলে, বিছানায় শুতে না শুতেই ও ঘুমিয়ে পড়ল। কিছুক্ষণ পরে আমিও ঘুমানোর চেষ্টা করলাম। কিন্তু, ঘুমাব কী, শাহরুখ সেই সুযোগ দিলে তো! এত ভয়ঙ্করভাবে ও নাক ডাকে, যে কেউই সেটা শুনলে ভয় পেয়ে যাবে! বার বার ডাকি, কিছুতেই ওর ঘুম ভাঙে না! শেষ পর্যন্ত টেনে একটা লাথি মারতে হলো! তখন ও ঘুম থেকে উঠল এবং সঙ্গে সঙ্গে অন্য একটা ঘরের ব্যবস্থা করতে হলো আমাকে।’

ব্রাশ করার আগে চা পান করেন সালমান!

অনুষ্ঠানের একপর্যায়ে সালমান শাহরুখকে জিজ্ঞাসা করেন ব্রাশ করার আগে তিনি চা পান করেন কিনা। তখন শাহরুখ জবাবে না বলেন। কিন্তু সবাইকে অবাক করে সালমান তখন জানান তিনি ব্রাশ করার আগে চা পান করেন।

শীত কিংবা গ্রীষ্ম সবসময়ই ঠান্ডা পানিতে গোসল করেন সালমান!

সালমান শাহরুখকে জিজ্ঞেস করেন, সালমান গরম পানিতে গোসল করেন কিনা এ ব্যাপারে তিনি কী মনে করেন। শাহরুখ বলেন- সালমানের মতো ব্যক্তি গরম পানিতে গোসল করবে তা হয় না। তখন সালমান জানান- শীত কিংবা গ্রীষ্ম সবসময়ই ঠান্ডা পানিতে গোসল করেন তিনি।

সুন্দরী মেয়েদের দিকে তাকান শাহরুখ!

কথা বলার এক পর্যায়ে শাহরুখ সালমানকে জিজ্ঞেস করেন, যখন কোনো সুন্দরী মেয়ে শাহরুখকে অতিক্রম করে যান তখন তিনি কী করেন। সালমান জবাবে বলেন, শাহরুখ মেয়েটির সৌন্দর্য দেখার জন্য তার দিকে সরাসরি তাকিয়ে থাকেন। তখন শাহরুখ মজা করে বিষয়টির ব্যাখ্যা দিয়ে বলেন, আসলে তাকে অতিক্রম করার পর মেয়েটির সৌন্দর্য কতটুকু বেড়ে যায় তিনি সেই বিষয়টিই পর্যবেক্ষণ করেন।

Related posts