November 17, 2018

নায়িকা থেকে ভিলেন যারা

নায়িকা থেকে ভিলেন যারা

বিনোদন ডেস্ক : নায়িকা মানেই পজেটিভ চরিত্র। নাচ, গান, রোমান্স এক কথায় কোমল হৃদয়ের একজন ভালো মানুষ। মূলত এমন দেখেই আমরা অভ্যস্ত। কিন্তু কখনো যদি দেখি আমাদের প্রিয় নায়িকাটি একেবারেই নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন! তখন?

কি আর করা প্রিয় নায়িকাকে এমন নেগেটিভ চরিত্রে দেখে আমরা কেউই মেনে নিতে পারি না। আসলে ব্যাপারটা সহজ ভাবে মেনে নেয়াও যায় না। অথচ নেগেটিভ চরিত্রে অভিনয় করেই কেউ কেউ পেয়েছেন দারুণ খ্যাতি।

‌‘ইশকিয়া’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন
বিদ্যা বালান। এখানে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হন। সৌরভ অরোরা পরিচালিত ‘প্যার তুনে ক্যায়া কিয়া’ ছবিতে নেগেটিভে চরিত্রে অভিনয় করেছেন উর্মিলা মাতন্ডকর। ছবিটিতে তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিল। এছাড়া ‘গুপ্ত’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করে অসম্ভব রকম প্রশংসিত হয়েছিলেন কাজল দেবগণ।

বিক্রম ভাট পরিচালিত হরর থ্রিলার ছবি ‘রাজ-৩’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন বিপাশা। তাঁর চরিত্রের নাম ছিল সানায়া শেখর। এখানে তার অভিনয়টা এখনও অনেকের মনে দাগ কেটে আছেন।

‘খলনায়িকা’ ছবিতে ভিলেনের চরিত্রে অনু আগরওয়ালের অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। ‘এক থি ডায়েন’ ছবিতে নেগেটিভ চরিত্রে ছিলেন কঙ্কনা সেনশর্মা। ছবিতে তার চরিত্রটির নাম ছিল ডায়না ডায়েন। এখানে তিনি দারুণ প্রশংসিত হন।

এছাড়া ২০০২-এ মুক্তিপ্রাপ্ত ‘মাকডি’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন শাবানা আজমি। এই ছবিতে তার অভিনয় ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল।

Related posts